BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মেয়েকে শ্লীলতাহানির অপরাধে ১০ বছরের কারাদণ্ড বাবার

Published by: Subhamay Mandal |    Posted: February 16, 2019 9:48 pm|    Updated: February 16, 2019 9:48 pm

Father jailed for molesting daughter

বিপ্লব দত্ত : সাড়ে তেরো বছরের মেয়ের শ্লীলতাহানির অপরাধে এক ব্যক্তিকে দশ বছরের কারাদণ্ড দিল নদিয়ার রানাঘাট মহকুমা আদালত। শুক্রবার ওই আদালতের অতিরিক্ত জেলা জজ শুভ্রদীপ মিত্র এই নির্দেশ দিয়েছেন। পাশাপাশি রাজ্য সরকারকে সাড়ে চার লক্ষ টাকা ক্ষতিপূরণ নির্যাতিতাকে দেওয়ারও নির্দেশ দিয়েছেন তিনি। আদালত সূত্রে জানা গেছে, সাজাপ্রাপ্ত ব্যক্তির নাম নৃপেন দত্ত। বাড়ি নদিয়ার ধানতলা থানার দত্তফুলিয়া গ্রাম পঞ্চায়েতের বড়বড়িয়া মাঠপাড়া গ্রামে।

‘রক্ত দিন, প্রাণ বাঁচান’ – জীবনের মহান বার্তা নিয়ে ভ্রমণে নদিয়ার যুবক

এপ্রসঙ্গে সরকারি আইনজীবী অপূর্ব কুমার ভদ্র বলেন ,”বিচারক অভিযুক্তকে দশ বছরের কারাদণ্ড দেওয়ার পাশাপাশি দশ হাজার টাকা জরিমানাও করেছেন। অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন।

গত ১৯ জানুয়ারি মেয়ে ও ছেলেকে রেখে তার স্ত্রী ওষুধ আনতে স্থানীয় একটি দোকানে গেছিলেন। সেই সুযোগে ছেলেকে অন্য একটি দোকানে পাঠিয়ে পেশায় দিনমজুর নৃপেন নিজের মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করে। ছেলে বাড়ি ফিরে বিষয়টি দেখে মাকে জানায়। এরপর ওইদিনই ওই ব্যক্তির স্ত্রী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। তারপর থেকে এতদিন সে জেলেই ছিল।পরে রানাঘাট মহকুমা আদালতের বিচারক তাকে দোষী সাব্যস্ত করে ১০ বছরের কারাদণ্ড ঘোষণা করেন।

হাহাকারের মাঝে কফিনবন্দি হয়ে ফিরল উলুবেড়িয়ার শহিদ জওয়ান

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে