BREAKING NEWS

১৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ২৭ মে ২০২০ 

Advertisement

হাওড়ার কাছে বাসে আগুন, প্রাণ বাঁচাতে চলন্ত বাস থেকে ঝাঁপ যাত্রীদের

Published by: Sucheta Sengupta |    Posted: February 23, 2020 9:15 pm|    Updated: February 23, 2020 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওড়ার টিকিয়াপাড়ার কাছে যাত্রীবাহী বাসে আগুন। প্রাণে বাঁচতে চলন্ত বাস থেকে ঝাঁপ দিলেন যাত্রীরা। গুরুতর আহত এক মহিলা যাত্রী। আরও ২ জন জখম হয়েছেন বলে খবর। স্থানীয়দের তৎপরতায় প্রথমে আগুন নেভানোর কাজ শুরু হয়। পরে দমকলের ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কীভাবে আগুন লাগল, তা এখনও জানা যায়নি।

রবিবার, ছুটির দিন হওয়ায় পথঘাটে ভিড় বিশেষ ছিল না। বিকেলের দিকে টিকিয়াপাড়ার একটি বাস সবে হাওড়ার দিকে রওনা দিয়েছিল। বাসে যাত্রীরা থাকলেও, অন্যান্য দিনের তুলনায় সেই সংখ্যা ছিল কমই। এই পরিস্থিতিতে আচমকাই বাস থেকে আগুন বেরতে দেখেন যাত্রীরা। মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। প্রাণে বাঁচতে কেউ কেউ চলন্ত বাস থেকে ঝাঁপ দেন। তাতেই গুরুতর জখম হয়েছেন এক মহিলা যাত্রী। আহত আরও ২ জন। আগুন দেখে স্থানীয় বাসিন্দারা নিজেরাই এগিয়ে এসে তা নেভানোর কাজে হাত লাগান। খবর পাঠানো হয় দমকলে। দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। 

[আরও পড়ুন: বিজেপিতে ধস, দক্ষিণ দিনাজপুরে ৪০০০ নেতা-কর্মীর তৃণমূলে ‘ঘর ওয়াপসি’]

আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। প্রাথমিকভাবে দমকলের অনুমান, ইঞ্জিন থেকে কোনওভাবে আগুন ছড়িয়ে পড়েছে। বাসের ওই দিকটিই বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।  কিন্তু প্রশ্ন উঠছে, আগুন লাগা সত্ত্বেও কেন বাসের এমারজেন্সি গেট খুলে দেওয়া হল না? কেন বাস থেকে ঝাঁপ দিতে হল যাত্রীদের? চালক ও কনডাক্টরকে জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা উড়িয়ে মাধ্যমিক চলাকালীন মাইক বাজিয়ে থানা ঘেরাও! বিতর্কে বিজেপি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement