১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রী-র পরকীয়ার জেরে সালিশিসভায় অপমান, আত্মঘাতী হাবড়ার যুবক

Published by: Tanumoy Ghosal |    Posted: November 7, 2018 5:05 pm|    Updated: November 7, 2018 5:05 pm

Idol maker commit suicide in Barasat

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: প্রতিমা তৈরির কাজ শেষ করা হল না মৃৎশিল্পী সুজয় পালের। প্রতিবেশীর সঙ্গে স্ত্রীর পরকীয়া সম্পর্ক নিয়ে সালিশি সভায় অপমানিত হয়ে, কালীপুজোর আগের রাতে আত্মঘাতী হলেন তিনি। স্ত্রীকে প্রতিবেশীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় অশান্তি শুরু হয় দুই পরিবারের মধ্যে। যা মীমাংসা করতে পাড়ার ক্লাবে সালিশি সভা ডেকেছিলেন এলাকার মাতব্বররা। সুজয়ের দিদির অভিযোগ, বিচারের বদলে স্ত্রীর প্রেমিকের পক্ষ নিয়ে সুজয়কে রীতিমতো অপমান করা হয়। যা সহ্য করতে না পেরে, সোমবার রাতে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। চাঞ্চল্যকর ঘটনাটি উত্তর ২৪ পরগনার হাবড়া থানার বাণীপুর ইটনা কলোনি এলাকার। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সুজয়ের স্ত্রীর প্রেমিক তপন দাস ও তাঁর স্ত্রী কাকলি দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[পরকীয়ার জের, স্ত্রীর প্রেমিককে নৃশংসভাবে খুন যুবকের]

বছর দেড়েক ধরে সুজয়ের স্ত্রী সোমার সঙ্গে প্রতিবেশী তপনের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলে স্থানীয়দের অভিযোগ। তপন আয়কর দপ্তরের কর্মী। সম্প্রতি সোমা ও তপনকে নিজের বাড়িতেই ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন সুজয়। দুই পরিবারের মধ্যে অশান্তি শুরু হয়। পুলিশ সূত্রে খবর, গন্ডগোল মেটাতে স্থানীয় ইটনা কলোনির মিলন সংঘ ক্লাবের ঘরে রবিবার বসে সালিশি সভা। সভায় সুজয় পালের স্ত্রী সোমা, তাঁর প্রেমিক তপন-সহ আরও অনেকেই হাজির ছিলেন। সুজয়ের দিদি তাপসী সাহার দাবি, যে ক্লাবে সালিশি সভা ডাকা হয়েছিল, তপন সেই ক্লাবের প্রভাবশালী সদস্য। তার ঘনিষ্ঠরাই সালিশিসভা ডেকেছিলেন। সালিশি সভায় সুজয়কে চরম অপমান করা হয়।

সোমবার সকালে বারাসতের বামুনগাছিতে বাপের বাড়ি চলে যান সুজয় পালের স্ত্রী সোমা। রাতে নিজের ঘরে আগুন দিয়ে আত্মহত্যার করেন পেশায় মৃৎশিল্পী ওই যুবক। হাবড়া থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের দিদি তাপসী সাহা। মৃতের স্ত্রী সোমা ও তার প্রেমিক তপন দাসকে গ্রেপ্তার করেছে মধ্যমগ্রাম থানার পুলিশ। ঘটনায় ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা।

[ দক্ষিণেশ্বর স্কাইওয়াকে গুটখার পিক, সমালোচনার ঝড় নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে