BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অসাবধানতায় রাইফেলের ট্রিগারে চাপ, গুলিবিদ্ধ ইএফআর জওয়ান

Published by: Tanumoy Ghosal |    Posted: January 8, 2019 4:33 pm|    Updated: January 8, 2019 4:57 pm

Jawan shoots self accidentally in Bankura

দেবব্রত দাস, খাতড়া: থানার বারাকে রাইফেল পরিষ্কার করার সময়ে ঘটল দুর্ঘটনা। অসাবধানতায় ট্রিগারে চাপ পড়ে যাওয়ায় গুলিবিদ্ধ হলেন এক ইএফআর জওয়ান। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সারেঙ্গা থানায়। গুলিবিদ্ধ জওয়ান ভরতি বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে।  

[ মারা গিয়েছেন স্ত্রী, অবসাদে শ্রাদ্ধানুষ্ঠানের আগেই আত্মহত্যা বৃদ্ধের]

গুলিবিদ্ধ জওয়ানের নাম বিজয় মাথ। বাড়ি, অসমের গুয়াহাটিতে। ইএফআরের ২ নম্বর ব্যাটালিয়নের জওয়ান বিজয়। বাঁকুড়ার সারেঙ্গা থানায় কর্মরত তিনি। থাকেন থানার লাগোয়া পুলিশ বারাকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোজকার মতোই মঙ্গলবার সকালে নিজের সার্ভিস রাইফেলটি পরিষ্কার করছিলেন বিজয়। তখনই অসাবধানতায় ট্রিগারে হাত পড়ে যায় তাঁর। গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে ওই জওয়ানকে নিয়ে যাওয়া হয় বাঁকুড়া মিশন হাসপাতালে। পরে স্থানান্তরিত করা হয় বাঁকুড়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। খাতড়ার এসডিপিও বিবেক বর্মা জানিয়েছেন, বিজয় মাথের গলা থেকে গুলি বের করা হয়েছে। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

মাস ছয়েক আগে খড়গপুর টাউন থানায় নিজের সার্ভিস রিভলবারের গুলিতে প্রাণ গিয়েছিল এসআই উত্তম কুমার দে-র। ঘটনার দিন উত্তমবাবু ডিউটি যোগ দেওয়ার কিছুক্ষণ পরই থানা থেকে গুলির শব্দ শোনা যায়। থানায় ভিতরে ঢুকে পুলিশকর্মীরা  দেখেন, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন ওই এসআই। তাঁর বুকে গুলি লাগে। হাসপাতালে নিয়ে গেলে উত্তম কুমার দে-কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক তদন্তে অনুমান, সম্ভবত ডিউটিতে যোগ দেওয়ার পরই সার্ভিস রিভলবারটি পরিষ্কার করছিলেন এসআই উত্তম কুমার দে। তখন আচমকাই ট্রিগারে হাত পড়ে যাওয়ায় রিভলবার থেকে গুলি বেরিয়ে যায়।

[ অ্যাকাউন্টে টাকা ঢুকেছে! আউশগ্রামে ব্যাংকের সামনে গ্রাহকদের লম্বা লাইন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে