BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাবালিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ভ্রূণহত্যা! গ্রেপ্তার হাওড়ার যুবক

Published by: Akash Misra |    Posted: May 20, 2022 9:47 pm|    Updated: May 20, 2022 10:05 pm

Man held for raping woman on the pretext of marriage | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

মণিরুল হক: নাবালিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এবং কিশোরীর ভ্রূণ হত্যার অভিযোগে গ্রেপ্তার হাওড়ার শ্যামপুরের এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বৃহস্পতিবার পুলিশ তাকে তার কর্মস্থল বেঙ্গালুরু থেকে গ্রেপ্তার করেছে। ধৃত ইঞ্জিনিয়ারের নাম কে প্রদীপ্ত ডগর। পুলিশ তার বিরুদ্ধে পকসো আইনে মামলা শুরু করেছে। এছাড়া ভ্রূণ হত্যার অভিযোগে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে প্রদীপ্ত শ্যামপুরের রাধাপুর পুড়ুল পাড়ার বাসিন্দা। বছর খানেক আগে স্থানীয় এক নাবালিকা কিশোরীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সে ওই নাবালিকার সঙ্গে সহবাস করে। ইতিমধ্যে সহবাসের ফলে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। তখন প্রদীপ্ত তাকে চুপচাপ থাকতে বলে। এরপর কয়েক মাস পর নাবালিকা সাবালিকা হলে তাকে প্রদীপ্ত রেজিস্ট্রি ম্যারেজ করে। এদিকে তার শরীরে বাড়তে থাকে গর্ভবতী হওয়ার লক্ষণ। এই অবস্থায় জানাজানি হয়ে যাবার ভয়ে ওই যুবতীকে নিয়ে আমতার এক নার্সিংহোমে গর্ভপাত করায়। এর পরেই প্রদীপ্ত তার কর্মস্থলে চলে যায়।

[আরও পড়ুন: বনগাঁ দক্ষিণের তৃণমূল প্রার্থী আলোরানি বাংলাদেশি! প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ হাই কোর্টের]

অভিযোগ কিছুদিন পর থেকেই প্রদীপ্ত আর ওই তরুণী সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখছিল না। এদিকে বিষয়টি জানাজানি হয়ে যায় তরুণীর পরিবারের মধ্যে। পরিবারের লোকেরাও প্রদীপ্তর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে। কিন্তু কোনও অবস্থাতেই প্রদীপ্ত সাড়া দিচ্ছিলেন না। শেষমেষ কোন উপায় না দেখে গত ৭ এপ্রিল ওই তরুণী শ্যামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ প্রদীপ্তর কর্মস্থল বেঙ্গালুরুতে যায়। সেখান থেকে বৃহস্পতিবার রাতে তাঁকে নিয়ে আসে শ্যামপুরে। শুক্রবার তাঁকে উলুবেড়িয়া আদালতে তোলা হয়। বিচারক তার দু’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

[আরও পড়ুন: ‘নাকতলায় সারমেয়র ফ্ল্যাট! টাকার উৎস কী?’, পার্থর সম্পত্তি নিয়েও প্রশ্ন তুলল হাই কোর্ট ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে