BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

CID পরিচয় দিয়ে বাড়িতে মধুচক্রের আসর! আটক এক মহিলা-সহ ৪

Published by: Suparna Majumder |    Posted: July 23, 2021 8:56 pm|    Updated: July 23, 2021 8:56 pm

Man impersonating CID officer arrested for running flesh trade at South 24 Parganas | Sangbad Pratidin

ছবি - প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: CID পরিচয় দিয়ে বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড় থানার কালিকাপুর এলাকায়। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ১ মহিলা-সহ চার জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। বাড়ির মালিক শাহিন মোস্তজাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শোনা গিয়েছে, ঘটনা জানাজানি হতেই এলাকার বাসিন্দারা ওই বাড়িটিতে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালায়। তবে পরিস্থিতি সামাল দেয় পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে কালিকাপুর এলাকায় বাড়ি কিনেছিলেন মোস্তজা। এলাকার বাসিন্দাদের কাছে নিজেকে CID অফিসার বলে পরিচয় দিয়েছিলেন তিনি। অভিযোগ, কিছুদিন পর থেকেই মোস্তজার গতিবিধি নিয়ে সন্দেহ হয় এলাকাবাসীর। প্রায় দিনই তাঁর বাড়িতে নতুন নতুন মহিলা ও পুরুষ আসতেন বলে অভিযোগ। ক্রমে মহিলা ও পুরুষদের আনাগোনা বাড়তে থাকে।

[আরও পড়ুন: নিজেকে রাজ্যের মন্ত্রীর ভাগ্নে পরিচয় দিয়ে সরকারি অফিসে স্বেচ্ছাচার! ক্ষোভে ফুঁসছে সহকর্মীরা]

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাড়ির মধ্যেই মধুচক্র চালিয়ে যাচ্ছিলেন বাড়ির মালিক শাহিন মোস্তজা। শুক্রবার সকালে ওই বাড়িতে একজন মহিলা ও কয়েকজন যুবক এসেছিলেন। এরপর ওই বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করেন উত্তেজিত বাসিন্দারা। খবর দেওয়া হয় ভাঙড় থানায়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে ১ মহিলা-সহ চার জনকে আটক করে থানায় নিয়ে যায়। বাড়ির মালিককেও আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, কসবা টিকা কেন্দ্রের জালিয়াতির স্মৃতি এখনও রাজ্যবাসীর মনে টাটকা।  ঘটনায় দেবাঞ্জন দেবের গ্রেপ্তারির পর থেকে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল।  আরও অনেকে এই ঘটনায় গ্রেপ্তার হয়েছিল। তারপর ভুয়ো আমলারও হদিশ পাওয়া হয়েছিল।  পুলিশ সেজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করারও অভিযোগ উঠেছিল এক মহিলার বিরুদ্ধে। এবার  ভাঙড় থানা এলাকায় CID পরিচয় দিয়ে মধুচক্র চালানোর অভিযোগ উঠল। 

[আরও পড়ুন: HS’এর ফল নিয়ে জেলায় জেলায় অসন্তোষ, ফেল করায় আত্মহত্যার হুমকি কলকাতার ছাত্রীর!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×