২৪ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ 

Advertisement

‘ঐশী অতি বামপন্থী রাজনীতির শিকার,’ ফের বির্তকিত মন্তব্য বিজেপি সাংসদের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 28, 2020 9:35 pm|    Updated: January 28, 2020 9:37 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: নাগরিকত্ব সংশোধনী আইনের প্রচারে বেরিয়ে ঐশী ঘোষের বাড়িতে হাজির হলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার। ঐশীর মায়ের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি। ছাত্র সংসদের সভানেত্রী ঐশী রাজনৈতিক পরিস্থিতির স্বীকার, সংবাদমাধ্যমকে এমনটাও বলেন সাংসদ।

মঙ্গলবার নাগরিকত্ব আইনের প্রচারে দুর্গাপুরের ৩৬ নম্বর ওয়ার্ডের ডিটিপিএস কলোনিতে যান বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার। এলাকার বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়ে কথা বলেন তিনি। সেই সময়ই ঐশীর মায়ের সঙ্গেও দেখা করেন সাংসদ। ঐশীর স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেন। এ প্রসঙ্গে সুভাষবাবু জানান, “আমি সবার সঙ্গেই কথা বলতে এখানে এসেছি। ঐশীর বাড়িতেও গিয়েছিলাম। ও অতি বামপন্থী রাজনীতির শিকার। পরে নিশ্চয়ই ও নিজের ভুল বুঝতে পারবে।” এদিন ফের জেএনইউ-র হামলার ঘটনায় ঐশীর আঘাত নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। বলেন, “সেই সময়ে ঐশীর আঘাত গুরতর ছিল না। কিন্তু দলের কথায় ওকে মাথায় ফেট্টি পড়ে থাকতে হয়েছিল। ও মূল স্রোতে ফিরে আসুক এটাই আমাদের কাম্য।”

[আরও পড়ুন: দুর্গাপুরের স্কুলে চমক, তথাকথিত প্রথা ভেঙে সরস্বতী পুজোয় পুরোহিতের আসনে তিন ছাত্রী]

এ প্রসঙ্গে ঐশীর মা শর্মিষ্ঠা ঘোষ জানান, “সাংসদ এসেছিলেন। রাজনৈতিক প্রচারেই এসেছিলেন। সিপিএম-তৃণমূল অনেকেই নাগরিকত্ব আইনের বিরোধিতা পথে নেমেছেন। বিজেপি সমর্থনে প্রচার করছে। এই বিষয়ে কোনও মন্তব্য করব না। বাইরে আপনাদের কে কী বলেছে তা জানিনা। তবে আমাকে বললে নিশ্চয়ই উপযুক্ত জবাব দিতাম।” অর্থাৎ এদিন ফের দিলীপ ঘোষের পথে হেঁটেই ঐশী ঘোষকে বিঁধলেন বিজেপি সাংসদ।

Advertisement

Advertisement

Advertisement