BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যৌতুকে বাইক না পেয়ে শ্বশুরবাড়ির লোকজনকে পেটাল ‘গুণধর’ জামাই

Published by: Monishankar Choudhury |    Posted: April 20, 2019 3:27 pm|    Updated: April 20, 2019 3:27 pm

An Images

অরূপ বসাক, মালবাজার: বিয়ের যৌতুকে দামি বাইক দেওয়ার কথা থাকলেও, প্রতিশ্রুতি রক্ষা না করায় কনের বাড়ির লোকজনকে পেটাল পাত্রপক্ষের আত্মীয়রা। এই ঘটনায় আহত ৩ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। মালবাজার মহকুমার ওদলাবাড়ি হিন্দি স্কুল পাড়ার এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। হামলার অভিযোগ জানিয়ে পাত্রীপক্ষের তরফে মালবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পালটা ছেলের বাড়ির দাবি তাঁদের পরিবারের দুই সদস্য আহত হয়েছেন।

[‘জেতার জন্য বাংলাদেশি এনে প্রচার’, ফিরদৌস-নূর প্রসঙ্গে কটাক্ষ মোদির]

মালবাজার মহকুমার চ্যাংমাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায় বাসিন্দা মহম্মদ বোড্ডাও। তাঁর মেয়ে মনোরা বেগমের সঙ্গে ওদলাবাড়ি হিন্দি স্কুল পাড়ার বাসিন্দা মহম্মদ হোসেনের ছেলে রফিকুল রহমানের বিয়ে হয় গত ১৪ মার্চ। তার পর থেকেই দেনা পাওনা নিয়ে অশান্তি চলছিল দুই পরিবারে মধ্যে। পাত্রীর বাবা মহম্মদ বোড্ডাও বলেন, “বিয়েতে পাত্রকে সব কিছু দিয়েছি। ছেলের দাবি ছিল বাইকের সেটাও মেনে নিই আমরা। গতকাল জামাইয়ের বাড়ি যাই আমরা। তখন জামাই বলে তাঁর দামি বাইক লাগবে। আমরা গরিব মানুষ তাই জামাইকে বলেছিলাম অন্য কোম্পানির বাইক দেব। কিন্তু জামাই সেটা নিতে চায়নি। উপরন্তু আমাদের ওপর চড়াও হয় তাঁর বাড়ির লোকজন। আমাদের কয়েকজন আহত হয়। লাঠি দিয়ে মেরে আমার ভাইয়ের মাথা ফাটিয়ে দিয়েছে। আমরা ওদলাবাড়ি হাসপাতালে চিকিৎসাধীন। বিয়ের পর আমার মেয়ের ওপর শারীরিক অত্যাচার চালাত জামাই ও তাঁর বাড়ির লোকজন।” এরপর মালবাজার থানায় অভিযোগ জানায় মেয়ের বাড়ির লোকজন।

তবে সমস্ত অভিযোগ নাকচ করেছেন রফিকুল রহমান। তাঁর পালটা অভিযোগ, “বিয়ের আগেই আমার শ্বশুর বলেছিলেন সোনাদানা, ডাইনিং টেবিল, আলমারি এবং দামি বাইক দেবেন। কিন্তু শুধু খাট আর আলনা দিয়েই হাত গুটিয়ে নিয়েছেন তিনি।” প্রকাশ্যে যৌতুক নেওয়ার কথা স্বীকার করে গুণধর জামাই আরও জানান, বিয়ের আগে তাঁকে বাইক দেখাতে ক্রান্তিতে একটি শোরুমে নিয়ে গিয়েছিলেন শ্বশুরবাড়ির লোকজন। সেই সময় শ্বশুরবাড়ির লোকজন তাঁকে মারধর করে। তারপরও তিনি বিয়ে ভাঙেননি।  

[সিনেমার আদলে বিজেপির পোস্টার, অভিনেতা মোদি-আলুওয়ালিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement