BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

ভরা বাজারে মাংস বিক্রেতাকে লক্ষ্য করে গুলি, চাঞ্চল্য কাঁকিনাড়ায়

Published by: Tiyasha Sarkar |    Posted: December 15, 2019 6:29 pm|    Updated: December 15, 2019 6:29 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা বাজারে মাংস ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া এলাকায়। ইতিমধ্যেই ১ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে শুরু হয়ছে তদন্ত।

পেশায় খাসির মাংসের ব্যবসায়ী কাঁকিনাড়ার বাসিন্দা জাহাঙ্গির আনসারি নামে ওই ব্যক্তি। রবিবার সকালে কাঁকিনাড়ার খুবলাল সাউ বাজারেই ছিলেন তিনি। সেই সময় আচমকাই এক যুবক খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন জাহাঙ্গির। ভরা বাজারে গুলির শব্দে সকলেই চমকে ওঠেন। সেই সুযোগে চম্পট দেওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। তবে সেই সময় কয়েকজন যুবক তাড়া করে এক অভিযুক্তকে ধরে ফেলে। খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গেলে তাঁদের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। পুলিশের উপস্থিতিতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীকে।

[আরও পড়ুন: CAA’র প্রতিবাদে রণক্ষেত্র তিলডাঙা স্টেশন, লাঠি হাতে পরিস্থিতি সামাল বিধায়কের]

জানা গিয়েছে, বর্তমানে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যবসায়ী। বাজার সমিতির সম্পাদক জগন্নাথ বোসের কথায়, ‘খাসির মাংস বিক্রেতা জাহাঙ্গির শৌচালয়ে গিয়েছিলেন। সেখানেই তাঁকে খুব কাছ থেকে গুলি করা হয়েছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’ কিন্তু কী কারণে এই আক্রমণ? পুরনো শত্রুতার জেরেই এই ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ। তদন্তের স্বার্থে আহত ব্যবসায়ী, তাঁর পরিবার ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement