১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোটরবাইক রাখা নিয়ে বচসা, বাজারের মধ্যেই গুলিতে মৃত ১

Published by: Sulaya Singha |    Posted: August 21, 2018 6:22 pm|    Updated: August 21, 2018 6:22 pm

Shootout in Islampur market, one dead

শংকরকুমার রায়, রায়গঞ্জ: বাজারে দোকানের সামনে মোটরবাইক রাখা নিয়ে দুই যুবকের গন্ডগোল থেকে চলল গুলি। ঘটনায় মৃত এক ব্যাক্তি। গুরুতর আহত আরও এক। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার ধনতলা এলাকায়। জনবহুল এলাকায় গুলি চলায় ছড়ায় ব্যাপক উত্তেজনা। এর প্রতিবাদে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় ব্যবসায়ীরা। আতঙ্কে বন্ধ হয়ে যায় ধনতলা বাজার। ঘটনাস্থলে পৌঁছয় ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী।

[সুভাষগ্রাম ও সোনারপুরের মাঝে অবরোধ, শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল]

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম মহম্মদ জয়নাল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুরের ধনতলা বাজার এলাকায় মুরগির দোকান মোন্তাজ আলমের। তাঁর দোকানের সামনে বহিরাগত এক যুবক মোটরবাইক রাখে। দোকান আটকে বাইক রাখায় দোকান মালিক মোন্তাজ আলমের সঙ্গে বচসা বাধে ওই যুবকের। বচসা গড়ায় হাতাহাতিতে। এরপর ওই বহিরাগত যুবক ফোন করে আরও কয়েকজনকে ডেকে আনে। অভিযোগ, রামপুর থেকে বহিরাগত ছয়জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে তারা। মোন্তাজকে বাঁচাতে এগিয়ে আসেন তাঁর বাবা মহম্মদ জয়নাল। জয়নালকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর বুকে গুলি লাগে। মোন্তাজ আলমের হাতেও ধারালো অস্ত্রের আঘাত লাগে। এরপরই এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় জয়নালকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

[রাতবিরেতে যত্রতত্র পড়ছে ঢিল, ভূতুড়ে কাণ্ডে আতঙ্কে ওদলাবাড়ির বাসিন্দারা]

এই ঘটনায় দিনভর ব্যাপক উত্তেজনা ছড়ায় ধনতলা এলাকায়। আতঙ্কে দোকান বন্ধ করে দেন ধনতলা বাজারের ব্যবসায়ীরা। প্রকাশ্য দিবালোকে শহরের ব্যস্ততম বাজারে দুষ্কৃতীদের তাণ্ডব, এলোপাথাড়ি গুলি এবং এক ব্যাবসায়ীর মৃত্যুর ঘটনার প্রতিবাদে নামে এলাকার ব্যাবসায়ীরা। ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে এলাকায় উপস্থিত ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে