BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভরসন্ধেয় শুটআউট কৃষ্ণনগরে, দুষ্কৃতীদের গুলিতে খুন যুবক

Published by: Tanumoy Ghosal |    Posted: December 5, 2018 8:08 pm|    Updated: December 5, 2018 8:08 pm

Shootout in Krishnanagar

ছবি: প্রতীকী

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: ভর সন্ধেবেলায় গুলি চলল কৃষ্ণনগরে। এক যুবককে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে উদ্ধার গুলিবিদ্ধ দেহ। চাঞ্চল্য ছড়িয়েছে কৃষ্ণনগর শহর লাগোয়া কালীর হাট মোড়ে। যদিও খুনের কারণ স্পষ্ট নয়।

[ লরিতে সেনাবাহিনীর স্টিকার লাগিয়ে গাঁজা পাচারের চেষ্টা, গ্রেপ্তার ৭]

মৃতের নাম সৈকত ঘোষ। কৃষ্ণনগর শহরের রাধানগরে থাকতেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, স্থানীয় একটি ঋণপ্রদানকারী সংস্থায় চাকরি করতেন সৈকত। রোজকারের মতোই বুধবারও কাজে বেরিয়েছিলেন তিনি। সন্ধে সাড়ে পাঁচটা নাগাদ যখন বাড়ি ফিরছিলেন সৈকত, তখন শহর লাগোয়া কালীর হাট মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় মাটি লুটিয়ে পড়েন সৈকত। গুলির শব্দে ছুটে আসেন আশেপাশের লোকেরা। কিন্তু, ততক্ষণে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মারা যান সৈকত ঘোষ। ভর সন্ধেবেলায় গুলি চালনার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে কৃষ্ণনগরের কালীর হাট মোড়ে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু, কী কারণে খুন হতে হল সৈকত ঘোষ? তা এখনও স্পষ্ট নয়। বুধবার তিনি কারও কাছে ঋণের কিস্তির টাকা আদায় করতে গিয়েছিলেন কিনা কিংবা সৈকতের কাছে টাকা ভরতি কোনও ব্যাগ ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

মাস তিনেক আগেও মধ্যরাতে গুলি চলেছিল কৃষ্ণনগরে। শহরের চুনুড়িপাড়ায় এক চিকিৎসকের বাড়িতে ঢুকে তাঁর সহযোগীকে গুলি করে খুন করেছিল দুষ্কৃতীরা। যে চিকিৎসকের বাড়িতে ঘটনাটি ঘটেছিল, তিনি কৃষ্ণনগর জেলা হাসপাতালে চাকরি করেন। ঘটনার পর ওই চিকিৎসকের বাড়িতে ভাঙচুর চালিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা।

[ পুলিশের স্টিকার লাগানো গাড়িতে এল চোর! তারপর…..

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে