BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইটাহারে তৃণমূল কর্মীকে গুলি করে খুন, উত্তেজনা

Published by: Shammi Ara Huda |    Posted: September 1, 2018 8:47 am|    Updated: September 1, 2018 1:51 pm

TMC leader allegedly killed in Raiganj

ছবিতে মৃত তৃণমূল নেতা বিকাশ মজুমদার।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে ফের বলি আরও এক। এবার ইটাহারে তৃণমূল কর্মীকে গুলি করে খুন। মৃতের নাম বিকাশ মজুমদার। থানা থেকে বাইকে করে ফিরছিলেন তিনি। সেই সময়ই তাঁর উপরে হামলা চালানো হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ইটাহারের হারগ্রামে। আশঙ্কাজনক অবস্থায় ওই নেতাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বিষয়টি নিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব এখনও মুখ না খুললেও। অভিযোগের তির কিন্তু বিরোধীদের দিকেই।

জানা গিয়েছে, স্থানীয় তৃণমূল নেতা জনদরদি হিসেবে এলাকায় সুপরিচিত। তাঁর আচমকা মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে সপ্তাহ খানেক ধরে উত্তপ্ত গোটা রাজ্য। বিভিন্ন জেলায় একের পর এক খুনের ঘটনা ঘটছে। কয়েক দিন আগেই ঝাড়গ্রামে কুপিয়ে খুন করা হয়েছিল এক তৃণমূল কর্মীকে। ফের বোর্ড গঠনকে কেন্দ্র করে তৃণমূল কর্মী খুনের ঘটনা ঘটল। পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়েছে। এমনটাই জানিয়েছে পুলিশ। এর জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ইটাহারে।

[বন্যাত্রাণে সাহায্য করলেই মিলছে জামিন, অভিনব নিদান সিউড়ি আদালতের]

উল্লেখ্য, পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে একের পর এক খুনের ঘটনা ঘটছে। পুরুলিয়ায় খুন বিজেপি কর্মী। তারপর ঝাড়গ্রাম, আমডাঙা ও এবার ইটাহার। এই গন্ডগোলের জেরে এখনও উত্তপ্ত আমডাঙা। সংঘর্ষের ঘটনায় আমডাঙা থানায় ওসি ও এসআইকে আগেই সরানো হয়েছিল৷ সোমবার পদ খোয়ালেন  খোদ জেলা পুলিশের ডিএসপি (সদর) কল্যাণকুমার রায়৷ তাঁকে বদলি করা হয়েছে বারাকপুরের ফার্স্ট ব্যাটালিয়নে। এদিকে শুক্রবার সকাল থেকেই আমডাঙা ব্যাপক অভিযান নেমেছে পুলিশ৷ তিনটি দলে ভাগ হয়ে চিরুনি তল্লাশি চালাচ্ছেন পুলিশ আধিকারিকরা৷ পঞ্চায়েতে বোর্ড গঠনকে কেন্দ্র করে রাজনৈতিক হিংসা, যথেচ্ছ বোমাবাজি, গুলি, তিনজনের মৃত্যুতে পুলিশি নিষ্ক্রিয়তা নিয়ে প্রশ্ন উঠেছিল। যেভাবে বোমাবাজি করে তৃণমূল কর্মীদের বাড়িতে ঢুকে হামলা চালানো হয়েছে, তাতে আতঙ্কিত এলাকার মানুষ। এলাকার আইনশৃঙ্খলার অবনতি নিয়ে ক্ষুব্ধও স্থানীয় বাসিন্দারা। হামলার ভয়ে বহু মানুষ বাড়ি ছাড়া। এখনও ঠান্ডা হয়নি আমডাঙা। তারমদ্যেই ইটাহারে তৃণমূল কর্মীর খুনের ঘটনায় উত্তেজনা বেড়েই চলেছে।

[নর্দমা থেকে তুলে এক ব্যক্তিকে জীবন ফিরিয়ে দিলেন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে