BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মদ-জুয়ার প্রতিবাদের মাশুল, নৈহাটিতে নৃশংসভাবে খুন তৃণমূল কর্মী

Published by: Tanumoy Ghosal |    Posted: August 21, 2018 8:16 pm|    Updated: August 21, 2018 8:16 pm

TMC worker brutally murdered in Naihati

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: এলাকায় মদ, জুয়া ও সাট্টা কারবারের প্রতিবাদ করেছিলেন। তারই মাশুল দিতে হল এক তৃণমূল কর্মীকে। বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে ও মাথা থেঁতলে তাঁকে খুন করল দুষ্কৃতীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছেন নৈহাটির ছাই ময়দান এলাকা। একজনকে আটক করেছে পুলিশ। এদিকে আবার নৈহাটিরই রাজেন্দ্রপুরে নিজের বাড়িতে খুন হয়ে গেলেন এক মাছ ব্যবসায়ী।

[নামী হোটেলে হানা দিয়ে ৭ জোড়া পুরুষ-মহিলাকে আটক করলেন মহকুমা শাসক]

মৃত তৃণমূল কর্মীর নাম রাজু বাল্মিকী। নৈহাটির ছাই ময়দান এলাকায় বাড়ি তাঁর। এলাকায় সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন রাজু। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, স্থানীয় এক নির্দল কাউন্সিলের মদতেই দীর্ঘদিন ধরেই এলাকা মদ, জুয়া ও সাট্টা রমরমা কারবার চলছে। এই বেআইনি কারবার বন্ধের চেষ্টা করেছিলেন রাজু। স্থানীয় বাসিন্দাদের নিয়ে পথসভা হয়েছিল। মঙ্গলবার সকালে নৈহাটির ছাই ময়দান এলাকা থেকে তৃণমূল কর্মী রাজু বাল্মিকীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, প্রথমে রাজুকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তারপর মৃত্যু নিশ্চিত করতে মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করা হয়। পরিবারের লোকেরা জানিয়েছে, মঙ্গলবার খুব ভোরে একটি ফোন পেয়ে বাড়িতে থেকে বেরিয়ে গিয়েছিলেন রাজু। এলাকায় মদ, জুয়া, সাট্টার কারবারের প্রতিবাদ করাতেই তাঁকে প্রাণ দিতে হল বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

এদিকে আবার মঙ্গলবার শেষরাতে নৈহাটির রাজেন্দ্রপুরের বাড়িতে এক মাছ ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। মৃতের নাম রাসবিহারী ঘোষ ওরফে বাবুয়া। পরিবারের লোকেদের অভিযোগ, রাতে তাঁর ঘরে ঢুকেছিল দুষ্কৃতীরা। ঘুমন্ত অবস্থায় রাসবিহারীবাবুকে বেধড়ক মারধর করে তারা। বাধা দিতে গেলে তাঁদেরও আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয়। এদিকে  বেধড়ক মারে একসময় জ্ঞান হারান ওই মাছ ব্যবসায়ী। তখন ধারালো অস্ত্র দিয়ে তাঁকে খুন করে দুষ্কৃতীরা। মৃতের পরিবারের দাবি, ঘটনার সময়ে রাস্তায় তেমন লোক ছিল না। তাই চিৎকার করেও লাভ হয়নি। রাসবিহারী ঘোষকে খুন করে ধীরে সুস্থে এলাকা ছেড়ে চলে যায় দুষ্কৃতীরা।

[ মোটরবাইক রাখা নিয়ে বচসা, বাজারের মধ্যেই গুলিতে মৃত ১]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে