BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিকৃত যৌন লালসার শিকার ৯ মাসের শিশু, গ্রেপ্তার একরত্তির কাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: December 5, 2019 3:58 pm|    Updated: December 5, 2019 3:58 pm

An Images

ছবিটি প্রতীকী

মণিরুল ইসলাম, হাওড়া: ৯ মাসের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার কাকা। ঘটনাটি ঘটেছে হাওড়ার শ্যামপুরের বারগ্রাম পঞ্চায়েতের মরসাল এলাকায়। ধৃতের নাম অনুপ প্রামানিক। অভিযোগ, ভাইঝিকে আদর করার নামে বাড়িতে নিয়ে গিয়ে অত্যাচার চালায় অভিযুক্ত। অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

জানা গিয়েছে, অভিযুক্ত অনুপ সম্পর্কে শিশুটির খুড়তুতো কাকা। পাশাপাশি বাড়িতে থাকার সুবাদে খুদের বাড়িতে নিত্য যাতায়াত অভিযুক্তের। বুধবার দুপুর দু’টো নাগাদ অভিযুক্ত অনুপ শিশুটির বাড়িতে যায়। ভাইঝির সঙ্গে বেশ কিছুক্ষণ খেলেধুলো করে সে। এরপর বৌদিকে জানায় যে সে ভাইঝিকে বাড়িতে নিয়ে যেতে চায় নিয়ে যাওয়ার কথা সে। অনুমতি নিয়েই খুদে রাজি হওয়ায় অনুপ শিশুটিকে বাড়িতে নিয়ে যায়। এরপর আড়াইটে নাগাদ অভিযুক্ত শিশুটিকে বাড়িতে দিয়ে যায়। কিছুক্ষণ পরে শিশুটি প্রস্রাব করলে রক্তপাত হয়। এরপরই শিশুটির মা খুদের যৌনাঙ্গে আঁচড়ের দাগ দেখতে পান। এতেই সন্দেহ বাড়ে বধূর। প্রতিবেশীদের বিষয়টি জানান ওই মহিলা। সেই সময় অভিযুক্তের খোঁজ করা হলে জানা যায় যে যুবকের কোনও পাত্তা নেই।

আরও পড়ুন: সোনার হার না পেয়ে ভিডিও কলে আত্মহত্যার প্ররোচনা প্রেমিকার, আত্মঘাতী যুবক

এরপরই শিশুকন্যার পরিবারের লোকেরা শ্যামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বুধবার রাতেই খাড়ুবেড়িয়া বাসস্টপেজের কাছ থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, অনুপের বিরুদ্ধে পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার তাকে উলুবেড়িয়া আদালতে তোলা হয়েছে। সূত্রের খবর, ঘটনার সময় মদ্যপ ছিলেন অভিযুক্ত। দু’জন স্ত্রী রয়েছে তার। তবে বর্তমানে কেউই তার কাছে থাকেন না। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বারগ্রাম পঞ্চায়েতের প্রধান অঞ্জনা প্রামনিক ও উপপ্রধান শ্যামল সামন্ত বলেন। তাঁরা বলেন, নক্কারজনক ঘটনা। দোষীর উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক।

আরও পড়ুন: ম্যানগ্রোভ কেটে তৈরি হচ্ছে ভেড়ি, প্রতিবাদ করায় হুমকির মুখে গ্রামবাসীরা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement