BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বধূকে আত্মহত্যায় প্ররোচনা, শাশুড়ি-সহ ধৃত ৩

Published by: Subhamay Mandal |    Posted: December 16, 2018 8:45 pm|    Updated: December 17, 2018 2:06 pm

Woman kills self, in laws held

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা, তেহট্ট: এক গৃহবধূকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার ঘটনায় শাশুড়ি-সহ তিনজনকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনার পর থেকেই মূল অভিযুক্ত স্বামী-সহ আরও কয়েকজন পলাতক বলে জানিয়েছে পুলিশ। পলাশিপাড়া থানার তহবাজার এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

[অর্চনা পালংদার হত্যাকাণ্ডে গ্রেপ্তার হোটেল ম্যানেজার]

পুলিশ জানিয়েছে, মৃতার নাম তনুশ্রী হালদার (২১)। ধৃতদের নাম শাশুড়ি সাবিত্রী সূত্রধর, বুলি সূত্রধর, কালু সূত্রধর। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পলাশিপাড়া তহবাজারে বাড়ি পেশায় কাঠের মিস্ত্রি গৌরাঙ্গ সূত্রধরের সঙ্গে একই এলাকার বাসিন্দা তনুশ্রীর সম্পর্ক গড়ে ওঠে। এই প্রেমের সম্পর্ককে স্বীকৃতি দিয়ে দুই বাড়ির লোকজন দু’বছর আগে বিয়ে দেয়। বিয়ের পর থেকেই তনুশ্রী অত্যাচারিত হয় বলে বাড়ির লোকজনের অভিযোগ। তনুশ্রীর কাছে পণের টাকা চেয়ে অত্যাচার করা হত। মারধরও চলত।

[আশীর্বাদের পিঁড়িতেই নাবালিকার বিয়ে বন্ধ করল পুলিশ]

শুক্রবার রাতে তনুশ্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়া হয় বলে অভিযোগ। রাতে তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শনিবার রাতে স্বামী, শাশুড়ি-সহ সাতজনের নামে মৃতার বাবা অভিযোগ করেছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, তিনজনকে ধরা গেলেও বাকিরা পলাতক। এদিন ধৃতদের তেহট্ট কোর্টে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজত হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে