১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, খুনের অভিযোগে শোরগোল তেহট্টে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2018 11:29 am|    Updated: January 10, 2018 11:29 am

An Images

পলাশ পাত্র, তেহট্ট: বাড়ি থেকে ১০০ মিটার দূরে উদ্ধার হল যুবকের ক্ষতবিক্ষত দেহ। মৃতের নাম হামিদ শেখ (৩০)। পরিবারের তরফে অভিযোগ, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হামিদকে খুন করা হয়েছে। তবে কারা তাঁকে খুন করল তা বলতে পারছেন না বাড়ির লোকজন। মৃত যুবকের সঙ্গে কারওর কোনও অশান্তি ছিল কি না তাও স্পষ্ট নয়। এনিয়ে পরিবারের তরফে থানায় কোনও অভিযোগও দায়ের হয়নি। ঘটনাটি ঘটেছে তেহট্টের নাকাশিপাড়া থানা এলাকায়।

[চপ্পলে বিদেশি মুদ্রা পাচার, কলকাতা বিমানবন্দরে পাকড়াও দুই যুবক]

মৃতের পরিবার জানিয়েছে, পেশায় কম্বলের হকার হামিদের কোনও ব্যবসায়িক শত্রু নেই। শীতকালে কম্বলের হকারির পাশাপাশি অন্য সময় ভিনরাজ্যে কাজেও যেতেন তিনি। বাড়িতে মোবাইল ফোনের টাওয়ার থাকায় আর্থিক স্বচ্ছলতারও অভাব নেই। মঙ্গলবার রাতে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপর আর বাড়িতে ফেরেননি তিনি। আজ ভোরবেলা খেজুরের রস আনতে গিয়ে গ্রামের বাসিন্দারা ক্ষতবিক্ষত অবস্থায় হামিদকে দেখতে পায়। প্রায় সঙ্গে সঙ্গেই খবর যায় পুলিশে। যুবকের বাড়িতেও খবর দেওয়া হয়।

খবরে পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে নাকাশিপাড়া থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমাণ ব্যবসায়িক কারণেই খুন হয়েছেন হামিদ। পরিবারের তরফে খুনের স্পষ্ট কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। এখনও পর্যন্ত কোনও অভিযোগও দায়ের হয়নি থানায়। তবে খুনের কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[অশোকনগরে অস্ত্র কারখানার হদিশ, আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ২]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement