১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জোনাল অফিসে কর্মী নিয়োগ করছে ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়া

Published by: Bishakha Pal |    Posted: September 23, 2018 7:30 pm|    Updated: January 15, 2019 7:55 pm

Assistant Grade-III (General) Jobs in Food Corporation of India Kolkata Zonal Office

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাসিস্যান্ট গ্রেড III (জেনারেল) পদে কর্মী নিয়োগ করবে ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার কলকাতা জোনাল অফিস। যে কোনও বিষয়ে গ্র্যাজুয়েটরা এই পদে আবেদন করতে পারবেন। ভারতের যে কোনও জায়গায় হতে পারে কর্মস্থল। ৫ নভেম্বর আবেদন জমা দেওয়ার শেষ দিন।

রাজ্য স্বাস্থ্য দপ্তরে প্রচুর শূন্যপদ, জেনে নিন আবেদনের পদ্ধতি ]

তিনটি পোস্টে কর্মী নিয়োগ করবে ফুড কর্পোরেশন। তবে কর্মখালি রয়েছে স্পোর্টস কোটায়। তার মধ্যে ক্রিকেট কোটায় ১টি (পুরুষ), ফুটবল কোটায় ১টি (পুরুষ) ও টেবিল টেনিস কোটায় ১টি (মহিলা) পদ রয়েছে। এর জন্য কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন ডিগ্রি থাকতে হবে। থাকতে হবে কম্পিউটর জ্ঞানও। তবেই আবেদন করা যাবে। তবে এই পদে আবেদন করতে গেলে খেলাধূলায় অবশ্যই কয়েকটি ধাপ পেরোতে হবে। যে কোনও ইন্টার ইউনিভার্সিটি টুর্নামেন্টে প্রতিনিধিত্ব করতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক স্তরে কোনও প্রতিযোগিতা হলে সেখানে যদি প্রতিনিধিত্ব করা পরীক্ষার্থীরা  অগ্রাধিকার পাবেন।

২০১৮-র পয়লা জানুয়ারির হিসাব অনুযায়ী, ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ২৭ বছর বয়সীরা এই শূন্যপদের জন্য আবেদন করতে পারবেন৷ তবে এসসি/এসটি-দের ক্ষেত্রে পাঁচ ও ওবিসিদের ক্ষেত্রে ৩ বছর পর্যন্ত ছাড় পাওয়া যাবে। চাকরির পে-স্কেল ৯ হাজার ৩০০ টাকা থেকে ২০ হাজার ৯৪০ টাকার মধ্যে। পশ্চিমবঙ্গ, সিকিম, বিহার, ঝাড়খণ্ড ও ওড়িশায় হতে পারে পোস্টিং।

ফুড কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট http://fci.gov.in -এ সম্পূর্ণ তথ্য পাওয়া যাবে।

ডাকবিভাগে প্রচুর কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে