BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘খুব কঠিন পরিস্থিতি’, আইপিএলের মাঝেই করোনা নিয়ে বার্তা বিরাটের

Published by: Subhajit Mandal |    Posted: April 20, 2021 8:29 pm|    Updated: April 20, 2021 8:59 pm

Virat Kohli urged his countrymen to follow all guidelines regarding Covid-19

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে বাড়ছে করোনা সংক্রমণ। দিকে দিকে কার্যত মৃত্যু মিছিল। এই মৃত্যু মিছিল রুখতে প্রয়োজন সচেতনতা। সেই সচেতনতা বাড়াতে এবার এগিয়ে এলেন টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক বিরাট কোহলি। দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিলেন তিনি। বললেন, এটা চ্যালেঞ্জিং সময়। এই সময় সকলের করোনা বিধি মেনে চলা উচিত। সেই সঙ্গে পুলিশ প্রশাসনের সঙ্গে সহযোগিতা করা উচিত।

দিল্লি পুলিশের তরফে পোস্ট করা এক ভিডিও বার্তায় বিরাট বলছেন,”বন্ধুরা আপনারা জানেন দেশে করোনা সংক্রমণ দ্রুতহারে বাড়ছে। যত দিন যাচ্ছে তত চ্যালেঞ্জিং হচ্ছে পরিস্থিতি। তাই আপনাদের সকলকে আমি আবারও অনুরোধ করছি, সমস্ত করোনা প্রোটোকল মেনে চলুন।” টিম ইন্ডিয়ার অধিনায়কের অনুরোধ, “যখনই কোনও প্রয়োজনীয় জিনিস কিনতে বা জরুরি কাজে বাইরে যাবেন, দয়া করে শারীরিক দূরত্ব বজায় রাখুন এবং মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। এই সময় সমস্ত প্রোটোকল মেনে চলাটা ভীষণ জরুরি। আমাদের আবার এই মহামারীর বিরুদ্ধে লড়তে হবে। এবং সেজন্য পুলিশকর্মীদের সাহায্য করাটা জরুরি।”

[আরও পড়ুন: পাপারাজ্জিদের হাত থেকে রক্ষে নেই! ক্যামেরাবন্দি অনুষ্কার কোলে ভামিকার ছবি]

এই মুহূর্তে বিরাট কোহলি (Virat Kohli) খেলছেন আইপিএলে। সমস্ত প্রোটোকল মেনে বায়ো-বাবল তৈরি করে আয়োজন করা হচ্ছে এই টুর্নামেন্ট। কিন্তু, তাতেও করোনার ছোঁয়া এড়াতে পারেনি আইপিএল। টুর্নামেন্ট শুরুর আগে বেশ কিছু সাপোর্ট স্টাফ এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। যার জেরে আইপিএল বাতিলেরও দাবি উঠছে। যদিও, বিসিসিআই এই টুর্নামেন্ট বাতিলের পথে হাঁটেনি। বরং, করোনাকে পরাস্ত করে আরও সফলভাবে আইপিএল (IPL) আয়োজনের দাবিতে অনড় থেকেছে ভারতীয় বোর্ড। সেইমতোই চলছে টুর্নামেন্ট। টিম ইন্ডিয়ার অধিনায়ক, সেই বায়ো বাবলের মধ্যে থেকেই দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিচ্ছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement