১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

খুদে ‘কুলফি কুমার’-এর অনুরাগে নতুন প্রাণ পেলেন সত্তরোর্ধ্ব বৃদ্ধা  

Published by: Suparna Majumder |    Posted: August 31, 2018 7:36 pm|    Updated: August 31, 2018 7:36 pm

72-Year-Old fan recovers after meeting Aakriti Sharma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের মূল্য জীবনই বোঝে। তাই তো নতুন আহ্বানে পূরাতন স্বপ্ন দেখতে শেখে। বাঁচতে শেখে। তেমনটাই হয়েছে ‘কুলফি কুমার বাজেওয়ালা’র ক্ষেত্রে। শেখাল ছোট্ট কুলফি ওরফে আকৃতি শর্মা। নিজের মরণাপন্ন এক অনুরাগীকে নতুন করে বাঁচার শক্তি জোগাল খুদে অভিনেত্রী।

তারকার বয়স মাত্র সাত বছর। আর অনুরাগী সত্তরের কোটা পেরিয়ে গিয়েছেন। বাংলার ‘পটল কুমার গানওয়ালা’-র এই রিমেক ভার্সান স্টার প্লাসের ‘কুলফি কুমার বাজেওয়ালা’। মাত্র ছয় মাসে সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে। জনপ্রিয়তার অন্যতম কারণ কুলফি ওরফে আকৃতি। এই বয়সেই আকৃতির ফ্যান ফলোয়িং অনেক বড় বড় তারকাদের কাছেও ঈর্ষণীয়। এমনই একজন অনুরাগী ৭২ বছরের এলিজাবেথ। বৃদ্ধ বয়সে একা থাকতে হয় এলিজাবেথকে। কিছুদিন আগে আবার তাঁর ডায়াবেটিস ধরা পড়ে। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায়, ডাক্তাররা পর্যন্ত জবাব দিয়ে দেন। বেঁচে থাকার কোনও আনন্দই ছিল না এলিজাবেথের মনে। মুখে কেবল হাসি ফুটত ছোট্ট কুলফিকে দেখে। শেষ ইচ্ছা ছিল, তাঁকে একবার চোখের সামনে থেকে দেখার।

[ফের দমফাটা হাসি উপহার দিতে ছোটপর্দায় আসছেন কপিল শর্মা]

ইচ্ছে পূরণ হয়েছিল, তবে একটু অন্যভাবে। ভিডিও কলের মাধ্যমে আকৃতির সঙ্গে এলিজাবেথের কথা হয়। তাতেই যেন ম্যাজিকের মতো কাজ হয়। নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে শুরু করেন বৃদ্ধা। ডাক্তারদের অবাক করে দিয়ে সুস্থ হতে থাকেন তিনি। ছয় মাসের মাথায় কুলফি কুমার-এর সেটেও যান। আকৃতির সঙ্গে দেখা করেন। বেশ কিছুক্ষণ কথা হয় তাঁদের মধ্যে। আকৃতিকেই এখন নিজের মেয়ে মনে করেন এলিজাবেথ। নিজের দুই মেয়ে রয়েছে। কিন্তু তাঁরা আজ পর। কেউ তেমন খোঁজ নেওয়ার প্রয়োজন বোধ করেন না। আকৃতির কিছুক্ষণের কথাই যেন তাঁকে নতুন প্রাণ দিয়েছে। তাই তাঁকে ঘিরেই স্বপ্ন দেখতে শুরু করেছেন বৃদ্ধা। অনুরাগীর এ অনুরাগে খুশি খুদে তারকাও।

[ফের টেলিভিশনে ‘লিপলক’-এর দৃশ্য, ভাইরাল প্রোমো ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে