BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘লাইফ ইন আ মেট্রো’-র সিক্যুয়েল? কাস্টিংয়ে থাকতে পারে চমক

Published by: Bishakha Pal |    Posted: October 20, 2018 8:09 pm|    Updated: September 10, 2020 11:44 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পরই অন্যরকম ছবি হিসেবে সাড়া ফেলে দিয়েছিল ‘লাইফ ইন আ মেট্রো’। ছবির প্রতিটি অভিনেতা অভিনেত্রীই প্রশংসা কুড়িয়েছিলেন। এবার ১১ বছর পর ফের খবরে সেই ছবি। শোনা যাচ্ছে সিক্যুয়েল তৈরি হবে ‘লাইফ ইন আ মেট্রো’-র।

যৌন হেনস্তার অভিযোগ ওড়ালেন সুশান্ত, প্রকাশ করলেন এসএমএস ]

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘লাইফ ইন আ মেট্রো’। সম্পর্কের জটিলতা, নানা টানাপোড়েন উঠে এসেছিল ‘লাইফ ইন আ মেট্রো’ ছবিতে। প্রশংসিত হয়েছিলেন অভিনেতা অনুরাগ বসু। এবারও তিনিই নাকি ছবির সিক্যুয়েল বানাবেন। তবে কাস্টের পরিবর্তন হবে অবশ্যই। শোনা যাচ্ছে, ছবিতে নাকি দেখা যাবে জুনিয়র বচ্চনকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখান থেকেই মনে করা হচ্ছে অনুরাগের ছবিতে তিনি রয়েছেন। এদিকে আবার ‘লাইফ ইন আ মেট্রো’ সিক্যুয়েলের কথাও চলছে। ফলে দুইয়ে দুইয়ে চার করে নেওয়াই যায়।

শোনা যাচ্ছে ছবিতে থাকতে পারেন রাজকুমার রাও ও পরিণীতি চোপড়া। কিছুদিন আগে অনুরাগ বসু টুইট করেছিলেন, সব অভিনেতার একসঙ্গে ডেট পাওয়া খুব কঠিন কাজ। মনে হচ্ছে, সেই উদ্বেগ অনুরাগের মিটে গিয়েছে।

পঞ্চমের পাশেই স্থান দুই কিংবদন্তীর, শচীন ও কিশোরের মূর্তি বসছে শহরে ]

অভিষেক বচ্চনের এখনও পর্যন্ত শেষ ছবি ‘মনমর্জিয়াঁ’। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন ভিকি কৌশল ও তাপসী পান্নু। ছবিটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপ। পরিণীতি চোপড়ার ‘নমস্তে ইংল্যান্ড’ তো এখনও বক্স অফিসে ব্যবসা করছে। ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে অভিনয় করেছেন তিনি। রাজকুমার রাওকে শেষ দেখা গিয়েছে ‘স্ত্রী’ ছবিতে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement