BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

উলটপুরাণ, এবার অভিনেত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ যুবকের

Published by: Bishakha Pal |    Posted: February 6, 2019 2:02 pm|    Updated: February 6, 2019 2:03 pm

Actress faces rape charge

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যিই বিচিত্র এই দেশ। সাধারণত ধর্ষণের মামলা ওঠে পুরুষদের বিরুদ্ধে। অভিযোগ তোলেন মহিলারা। কিন্তু এবার সম্পূর্ণ উলটপুরাণের সাক্ষী রইল আলিপুর আদালত। বুধবার আদালতে এক যুবক ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। জানিয়েছেন, প্রায় সাড়ে চার বছর এক মহিলা অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্ককে শিখণ্ডির মতো সামনে রেখে দিনের পর দিন তাঁকে ধর্ষণ করেন ওই অভিনেত্রী।

অভিযোগকারী ওই যুবক এক বহুজাতিক সংস্থার কর্মী। যাঁর বিরুদ্ধে তিনি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন, তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত এক টেলিফিল্মের অভিনেত্রী। ঘটনাটি নিয়ে আলিপুর আদালতে মামলা দায়ের করেছেন তিনি। ওই যুবক জানিয়েছেন, বছর চারেক আগে ওই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। প্রথম বছর সম্পর্ক ভালই ছিল। একে অপরের সঙ্গে সারাজীবন কাটাতে চেয়েছিলেন। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তাঁরা। তাঁদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। কিন্তু এক বছর পর সম্পর্ক এসে তলানিতে ঠেকে। যুবকের অভিযোগ, সম্পর্কে তিক্ততা ক্রমশ বাড়তে থাকে। তিনি নিজে সব কিছু ঠিকঠাক করে নিতে চেয়েছিলেন। কিন্তু ওই মহিলাকে রাজি করাতে পারেননি। এমনকী, অভিনেত্রীকে বিয়েতে রাজি করানোর জন্য লখনউও চলে গিয়েছিলেন ওই যুবক। বরফ তাতেও গলেনি।

অসুস্থতার জন্য আইসিইউতে যেতে হল সোনু নিগমকে, উদ্বিগ্ন অনুরাগীরা ]

কিন্তু ওই ঘটনার উলটো প্রভাব পড়ে যুবকের উপর। অভিযোগ এমনই। যুবক জানিয়েছেন, এই ঘটনার পরই নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেপ্তারও করে পুলিশ। পরে তিনি জামিনে ছাড়া পান। তারপরই ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন যুবক। বুধবার তিনি জানান, ওই মহিলাকে বিভিন্ন সময় সাহায্য করেছিলেন তিনি। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন। সেই কারণে স্ত্রীকে ডিভোর্সও দেন ওই যুবক। কিন্তু এখন অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে তিনি করবেন না। উলটে তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। যদি জামিনে ছাড়া না পেতেন, তাহলে চাকরিও যেতে পারত তাঁর। কিন্তু সৌভাগ্যবশত এমন কিছু হয়নি। কিন্তু তাঁর সঙ্গে প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ ওই যুবকের। তাঁর মতে, বিয়ের প্রতিশ্রুতির জন্যই তিনি শারীরিক সম্পর্ক এগিয়ে নিয়ে গিয়েছেন। কিন্তু এখন তাঁর মনে হচ্ছে দিনের পর দিন তাঁকে ধর্ষণ করেছেন ওই অভিনেত্রী। সেই কারণেই পুলিশ ও আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

বড়পর্দায় ফের রোম্যান্টিক অবতারে ধরা দেবেন সলমন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে