৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয়বার মা হলেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি। শুক্রবার সকালে এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা এবং শিশুকন্যা, দু’জনেই সুস্থ আছে, এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন সমীরার মা। দ্বিতীয়বারের মাতৃত্ব স্বাদে সমীরা যে বেজায় খুশি এবং উচ্ছ্বসিতও, তার ঝলক মিলল অভিনেত্রীর পোস্টেই।

[আরও পড়ুন:  আকস্মিক মৃত্যু না পরিকল্পনা মাফিক খুন? শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন স্বামী বনি কাপুর]

শুক্রবার সকালে এই সুখবর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন সমীরা নিজে। শেয়ার করেছেন অভিনেত্রীর স্বামী, অক্ষয় ভর্দেও। আবেগঘন পোস্টের সঙ্গে জুড়ে দিয়েছেন একটি সাদাকালো ছবিও। যেখানে সদ্যোজাত কন্যাসন্তানের আঙুল ধরে রয়েছেন অভিনেত্রী। ছবির সঙ্গে তাঁরা লিখেছেন, “আজ সকালে আমাদের ছোট্ট পরী আমাদের কাছে এসেছে। আমার ছোট্ট রাজকন্যা! ধন্যবাদ আপনাদের এত ভালবাসা এবং আশীর্বাদ দেওয়ার জন্য।” কন্যাসন্তানের আগে সমীরা-অক্ষয়ের একটি পুত্রসন্তানও রয়েছে। তার নাম হংস। হংসের বয়স এখন চার।   

[আরও পড়ুন:  অন্তর্বাস সংস্থার মালকিন সানি লিওনে, জেনে নিন স্টোরের হালহকিকত]

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই খবরের শিরোনামে ছিলেন সমীরা রেড্ডি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ‘বেবিবাম্প’ নিয়ে নানা ধরনের ছবি পোস্ট করতেন। এমনকী, দিন কয়েক আগেই সুইমিং পুলের জলের তলায় স্বল্পবসনা হয়ে বিভিন্ন পোজে ছবি তুলেছিলেন সমীরা। যে সাহসী পদক্ষেপের জন্য বলিউড সেলেবরা বাহবা দিয়েছেন তাঁকে। তবে, বাহবা দেওয়ার পাশাপাশি সেসময়ে সাবধান থাকার পরামর্শও দিয়েছেন। এর আগে অন্তঃসত্ত্বা থাকাকালীনই সম্পূর্ণ মেকআপহীন লুকে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি, যার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী। ওই ভিডিওয় সমীরা দাবি করেছিলেন, ‘‘এটাই আসল আমি। লোকজন আমাকে এভাবে দেখে অনেক কিছুই বলতে, ভাবতে পারেন। কিন্তু আমি ভয় পাই না।” 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Our little angel came this morning 🌸My Baby girl ! Thank you for all the love and blessings ❤️🙏🏻 #blessed

A post shared by Sameera Reddy (@reddysameera) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং