BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অভিনেত্রীরা স্বেচ্ছায় সহবাস করে পরে শ্লীলতাহানির ধুয়ো তোলেন’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 12, 2017 10:27 am|    Updated: October 26, 2018 7:58 pm

Actresses sleep to get work, explosive allegation by Bhairavi Goswami‏

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও পুরুষ নয়। এবার অভিনেত্রীদের দিকে বিস্ফোরক অভিযোগের আঙুল তুললেন এক অভিনেত্রীই। ইন্ডাস্ট্রি কালচারের মুখোশ খুলে অভিনেত্রী ভৈরবী গোস্বামীর অভিযোগ, অভিনেত্রীরা স্বেচ্ছায় সববাস করেন। কেরিয়ারে সুযোগ পেতেই এই পথ অবলম্বন করেন তাঁরা। দশ বছর পরে সাফল্য পেয়ে বিখ্যাত হয়ে আবার সেই অভিজ্ঞতা জানিয়েই শ্লীলতাহানির ধুয়ো তোলেন।

 জানেন, এই ৭ ছবিতে সত্যিই মিলনে লিপ্ত হয়েছিলেন নায়ক-নায়িকারা? ]

ইন্ডাস্ট্রিতে এ অভিযোগ নতুন নয়। বহু অভিনেত্রীকেই কেরিয়ারের গোড়ার দিকে নাকি যৌন হেনস্তার শিকার হতে হয়। কাস্টিং কাউচ কোনও গল্পকথা নয়, বরং অভিনেত্রীদের অভিজ্ঞতা জানাচ্ছে, তা ভয়ংকর এক অক্টোপাস। যা থেকে অভিনেত্রীদের নিষ্কৃতি নেই। বহু অভিনেত্রীই গোড়ার দিকে প্রতিষ্ঠিত কাউকে আশ্রয় করে, তাঁর হাত ধরে ওঠার চেষ্টা করেন। আবার এই তথাকথিত গডফাদারের যৌন হেনস্তার শিকার হন। পরে সাফল্য পেয়ে বিখ্যাত হয়ে যাওয়ার পর আবার স্মৃতি রোমন্থন করে সে ঘটনাই বারেবারে মনে করেন। এ জিনিস নতুন নয়। কঙ্গনা রানাউত থেকে অ্যাঞ্জেলিনা জোলি- সর্বত্রই অভিযোগের রূপরেখা একইরকম। ইন্ডাস্ট্রির অভ্যন্তরে পুরুষতান্ত্রিকতাকেই এর জন্য দায়ী করা হয়। তবে একেবারে একশো আশি ডিগ্রি ঘুরে অভিনেত্রী ভৈরবী গোস্বামীর দাবি, অভিনেত্রীরা যা করেন স্বেচ্ছায় করেন। পরে বিখ্যাত হওয়ার পর আবার শ্লীলতাহানির ধুয়ো তোলেন। কিন্তু এই সহবাসের সিদ্ধান্ত তাঁরা নিজেরাই নিয়ে থাকেন। পরে অবশ্য পরিষ্কার করে দিয়ে জানিয়েছেন, তিনি সমস্ত অভিনেত্রীদের  দোষ দিচ্ছেন না। তবে অনেকেই করে থাকেন। আবার শুধু অভিনেত্রীরাই নয়, কেরিয়ারে সাফল্য পেতে বহু মহিলাই এ পথ ধরেন। তবে একে আর যাই হোক শ্লীলতাহানি বলা যায় না।

ইন্ডাস্ট্রির ভিতরে পুরুষতান্ত্রিকতা নিয়ে বহু কথা হয়। অভিযোগও কম নয়। তবে ভৈরবীর এ কথা যেন মুদ্রার অপর পিঠটিও অকপটভাবে তুলে ধরল।

bhairabh-tweet_web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে