১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তনুশ্রী বিতর্কে জড়াল অক্ষয়ের নাম, সাইবার ক্রাইমের দ্বারস্থ অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: October 8, 2018 8:30 pm|    Updated: October 27, 2020 6:43 pm

Akshay Kumar actor files complaint িfor a fake video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তনুশ্রী দত্ত মামলায় নয়া মোড়। এই মামলায় এবার জড়াল অক্ষয় কুমারের নাম। এই নিয়ে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম সেলের দ্বারস্থ হয়েছেন অভিনেতা।

বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে অভিযোগ দায়ের করেছেন অক্ষয় কুমার। ইউটিউবের একটি ভিডিও নিয়ে আপত্তি তুলেছেন তিনি। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও আপলোড করা হয়। সেখানে দেখা যায়, তনুশ্রী দত্ত ও নানা পাটেকর ইস্যু নিয়ে জিজ্ঞাসা করা হচ্ছে। আর অভিনেতা সেই প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন। অক্ষয়ের মতে, এই ভিডিওটি বিকৃত করা হয়েছে। এমন কোনও উত্তর তিনি দেননি। তাঁর অন্য একটি সাক্ষাৎকারের কিছুটা অংশ কেটে ওইখানে বসানো হয়েছে। আর এই নিয়েই সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন তিনি।

পুলিশের তরফে জানানো হয়েছে, দোষীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও তথ্য প্রযুক্তি আইনের আওতায় মামলা করা হবে। তাদের খোঁজ শুরু করেছে সাইবার ক্রাইম বিভাগ।

‘আমাকে বিচার করার সোনম কে?’, বিকাশ বহেল ইস্যুতে বিস্ফোরক কঙ্গনা ]

সম্প্রতি ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে ঘটে যাওয়া এক ঘটনা নিয়ে মুখ খোলেন তনুশ্রী দত্ত৷ অভিনেত্রীর অভিযোগ, ওই ছবির একটি গানের শুটিং চলছিল৷ সেই সময় নানা পাটেকর তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করেন৷ তারপর থেকে তিনি আর কোনও ঘনিষ্ঠ মুহূর্তেই নানার সঙ্গে অভিনয় করতে রাজি হননি৷ প্রতিবাদ করায় খেসারতও দিতে হয় বলেও অভিযোগ তনুশ্রীর৷ ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাঁকে৷ শুধু তাই নয়, নানা পাটেকরের পরিকল্পনামাফিক মহারাষ্ট্র নবনির্মাণ সেনা তাঁর উপর হামলা চালায় বলেও অভিযোগ তনুশ্রী দত্তের৷ যদিও নানা পাটেকর নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ খারিজ করে দিয়েছেন৷ তাঁর দাবি, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং হয়েছিল৷ দশ বছর প্রচারের আলোয় আসার জন্য তনুশ্রী নাকি মিথ্যে কথা বলছেন৷ অভিনেত্রীকে আইনি নোটিস পাঠাবেন বলেও জানিয়েছেন নানা পাটেকর৷ আপাতত জয়সলমীরে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নানা৷ ইতিমধ্যেই তনুশ্রীকে আইনি নোটিস পাঠিয়েছেন তাঁর আইনজীবী৷

শুধু নানা পাটেকরই নন, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগও তুলেছিলেন বাঙালি ওই অভিনেত্রী৷ তিনি অভিযোগ করেন, ২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার শুটিং চলাকালীন পরিচালক তাঁকে পোশাক খুলে নাচের প্রস্তাব দিয়েছিলেন৷ এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই ইতিমধ্যেই আইনি নোটিস অভিনেত্রীর হাতে এসে পৌঁছেছে৷

এবার যৌন হেনস্তায় অভিযুক্ত রজত কাপুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে