BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

ডেট করছেন, সর্বসমক্ষে নির্দ্বিধায় স্বীকার করলেন আলিয়া!

Published by: Bishakha Pal |    Posted: August 25, 2018 4:14 pm|    Updated: November 3, 2020 8:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া বোধহয় আর বলিউডের সেই ট্রেন্ডটা ধরে রাখতে পারলেন না। রণবীরকে নিয়ে তিনি বলতে পারলেন না, ‘আমরা শুধু ভাল বন্ধু’, ‘জাস্ট ফ্রেন্ডস’। কারণ এবার আর সরাসরি নিজেকে ‘সিঙ্গল’ বলে জাহির করলেন না আলিয়া। উলটে বললেন, তিনি এখন আর সিঙ্গল নেই।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। শুটিংয়ের সময় থেকেই দু’জনে কাছাকাছি আসেন। তারপর সেই কাছাকাছি ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়। সোনাম কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে দু’জন একসঙ্গে পোজ দেন। সহকর্মী তো সেখানে অনেকেই ছিলেন। কিন্তু তাঁদের উপস্থিতি যেন অন্য কথা বলছিল। গুঞ্জন শুরু হয়, দু’জনে নাকি প্রেম করছেন। তারপর সেই গুঞ্জনের আগুনে ঘি ঢালেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। ‘হুক আপ ইন ২০১৮’-র জুটি হিসেবে রণবীর কাপুর আর আলিয়া ভাটের নাম নেন তিনি। তারপর থেকে পালে হাওয়া লাগে।

অসুস্থ পরিচালক, পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি ]

কিছুদিন আগে রণবীর কাপুর বলেন, “আপনারা একটা গল্প বানান, আর তারপর প্রথম গল্পের উপর ভিত্তি করে আরও একটা গল্প বানান। এভাবেই চলতে থাকে।” তবে এরপর সুর নরম করেন তিনি। বলেন, তাঁর বয়স এখন ৩৫। বিয়ের উপযুক্ত সময়ই বটে। তবে এখন এমন কোনও ব্যাপার নেই বলে মন্তব্য করেন অভিনেতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়ার মুখেও প্রায় একই কথা শোনা গেল। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কি এখনও সিঙ্গল? উত্তরে আলিয়া বলেছেন, “না। সরি। সিঙ্গল নই।” আলিয়ার এই বক্তব্যের পর স্বাভাবিকভাবেই বলিউডে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ফ্যানরাও শুরু করে দিয়েছে চর্চা। কিছুদিন আগে রণবীর ঠারেঠোরে সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নিয়েছিলেন। এবার আলিয়া তো সরাসরি স্বীকারই করে নিলেন। নাম না করলেও তাঁর প্রিন্স চার্মিং যে কে, তা কারওর অজানা নেই। তাহলে কি এবার বিয়ের সানাই বাজার অপেক্ষা?

মুক্তির দু’দিনেই লক্ষাধিক ভিউ ‘হইচই আনলিমিটেড’ টিজারের, কী বললেন দেব? ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement