৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে নিয়ে বহুদিন ধরেই কানাঘুষো চলছে। বছর ঘুরে নতুন বছর আসতে চলল, এখনও বিয়ে নিয়ে কাপুর খানদান বা ভাট পরিবার, কেউই মুখ খোলেনি। এই নিয়ে ভুয়ো খবরও ছড়িয়েছে নেটদুনিয়ায়। একবার তো দু’জনের ফটোশপ করা বিয়ের ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। এবার প্রকাশ পেল বিয়ের কার্ড।  

কার্ডে লেখা রয়েছে ২২ জানুয়ারি বিয়ে করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ঋষি কাপুর ও নীতু কাপুরের তরফে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। কার্ডে লেখা হয়েছে, নীতু ও ঋষি কাপুর তাঁদের ছেলে রণবীরের সঙ্গে সোনি ও মুকেশ ভাটের মেয়ে আলিয়ার বিয়েতে সকলকে আমন্ত্রণ জানাচ্ছেন। ২০২০ সালের ২২ জানুয়ারি, বুধবার বসবে বিয়ের আসর। জায়গা- রাজস্থানের উমিধ ভবন। এখানেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আসর বসেছিল। তাহলে কি সত্যিই এবার সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া-রণবীর?

ranbir-alia-marriage-card

[ আরও পড়ুন: ভোটের জন্য মেলেনি অ্যাম্বুল্যান্স, প্রসব করতে গিয়ে মৃত্যু মুম্বইয়ের নামী অভিনেত্রীর ]

বিয়ের কার্ড একপলক দেখলে তাই মনে হয়। কোনও খুঁত নেই। কিন্তু একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে, কার্ডটি স্রেফ ফটোশপের কেরামতি। বেশ কয়েকটি ভুল রয়েছে কার্ডে। প্রথমত, কার্ডে আলিয়ার নামটাই ভুল। ‘Alia’র বদলে লেখা রয়েছে ‘Aliya’। এছাড়া, আলিয়ার বাবার নাম মহেশ ভাটের জায়গায় লেখা হয়েছে মুকেশ ভাট। মুকেশ ভাট সম্পর্কে আলিয়ার কাকা। কার্ডে বিয়ের দিনটাও ভুল লেখা হয়েছে। ‘22nd’ না লিখে ‘22th’ লেখা হয়েছে। অতএব বিয়ের কার্ডটা যে রণবীর বা আলিয়ার অনুরাগীদের কাণ্ড, তা আর বলে দিতে হয় না।

প্রসঙ্গত, এই দু’জনের বিয়ে ঘিরে বহুদিন ধরেই জল্পনা চলছে বলিউডে। কিছুদিন আগে রণবীর-আলিয়ার একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। তাতে স্পষ্ট দেখা গিয়েছিল বরবেশে রণবীর আর কনের সাজে আলিয়াকে। আর ছবিটিও ছিল বিয়ের মুহূর্তের। তবে পরে জানা যায়, যে ছবিটি প্রকাশ পেয়েছিল সেটি একটি বিজ্ঞাপনের। তাও আবার আলিয়ার একার। অভিনেত্রী একটি বিজ্ঞাপনের শুটিং করেন কনের সাজে। তার ছবিই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শুধু একটু কারুকাজ করা হয় ছবিতে। ওই বিজ্ঞাপনে আলিয়ার বিপরীতে বরবেশে ছিলেন অন্য একজন। সেই জায়গায় ওই ব্যক্তির মুখে ফটোশপ করে বসিয়ে দেওয়া হয় রণবীর কাপুরের মুখ।

[ আরও পড়ুন: ‘তানাজি’র পোস্টারে দুর্ধর্ষ সইফ, অজয় অকুতোভয় ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং