BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ইশার বিয়েতে খাবার পরিবেশন করছেন অমিতাভ-আমির, ভিডিও ভাইরাল

Published by: Bishakha Pal |    Posted: December 16, 2018 2:04 pm|    Updated: December 16, 2018 2:05 pm

Amitabh and Aamir serve food at Isha’s wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর প্রেমিক-প্রেমিকা নন। এখন স্বামী-স্ত্রী আনন্দ পিরামল আর ইশা আম্বানি। তাঁদের রাজকীয় বিয়ের সমস্ত অনুষ্ঠান আপাতত শেষ। ১২ ডিসেম্বর অ্যান্তেলিয়ায় তাঁদের বিয়ে উপলক্ষে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন বলিউড তারকারা। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, শাহরুখ খান, গৌরী খান, সলমন খানের মতো অনেক বলিউড তারকাই উপস্থিত ছিলেন আসরে। সেই অনুষ্ঠানেই অতিথিদের খাবার পরিবেশন করতে দেখা গেল অমিতাভ বচ্চন ও আমির খানকে। 

দিদির পর বোন? বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি! ]

ভিডিওটিতে দেখা গিয়েছে আমির খান ও অমিতাভ বচ্চন, বলিউডের দুই সুপারস্টারই আম্বানিকন্যার বিয়েতে খাবার পরিবেশন করছেন। নিমন্ত্রিতরা জানিয়েছেন, দুজনেই সনাতনী গুজরাটি খাবার ধোকলা পরিবেশন করেছিলেন। গুজরাটি নীতিতে বলে, যে কোনও বিয়ের অনুষ্ঠানে অতিথিদের খাবার পরিবেশন করেন আত্মীয়রা। এটি মানবিকতা ও সম্মানের পরিচয়। ইশার বিয়েতেও ঠিক সেই কারণেই অমিতাভ ও আমির পরিবেশনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন। বচ্চন পরিবারের সঙ্গে আম্বানি পরিবারের সম্পর্ক খুব ঘনিষ্ঠ। আমিরও আম্বানিদের পারিবারিক বন্ধু। তাই আপ্যায়ণে যে তাঁরা এভাবে এগিয়ে আসবেন, তা আর আশ্চর্য কী। আর অমিতাভ তো কন্যাদানের সময়ও উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন।

প্রকাশ্যে ’ভবিষ্যতের ভূত’-এর প্রথম ঝলক, হইচই সোশ্যাল মিডিয়ায় ]

এমনিতেই ইশা আর আনন্দের বিয়ের ছবি নিয়ে গত কয়েকদিন থেকেই হইচই সোশ্যাল মিডিয়ায়। ইশার প্রাক বিয়ের পার্টি থেকেই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে ছড়াতে শুরু করে ছবি। বিয়ের ছবিও অফিশিয়ালি প্রকাশ করেছিল আম্বানি পরিবার। শনিবার ছিল ইশা ও আনন্দের রিসেপশন। সেখানেও উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে