BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাগদান সেরে ফেললেন এমি, দেখুন তো পাত্রকে চিনতে পারছেন কিনা?

Published by: Bishakha Pal |    Posted: January 3, 2019 4:42 pm|    Updated: January 3, 2019 4:42 pm

Amy Jackson announces her engagement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের একাধিক সেলেব্রিটি গত বছর সাত পাকে বাঁধা পড়েছেন। ২০১৯ সাল পড়তে না পড়তেই ফের বিয়ের সুখবর ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এবার বিয়ে করতে চলেছেন এমি জ্যাকসন। ইনস্টাগ্রামের মাধ্যমে সুখবরটি জানিয়েছেন অভিনেত্রী। তবে বিয়ে কবে করছেন, তা জানাননি। জানিয়েছেন নিজের বাগদানের খবর।

গত বছর ভ্যালেন্টাইনস ডে-র আগে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি এমি জ্যাকসন। তারপর জানা যায় প্রেম করছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এমি। সেখানে তাঁর হাতে বাগদানের আংটি জ্বলজ্বল করছে। হবু বর জর্জ পেনিইয়টের সঙ্গে ছবিটি দিয়েছেন অভিনেত্রী। পেশায় ব্যবসায়ী জর্জ। অন্য একটি ছবিতে এমি ও জর্জকে চুমু খেতে দেখা গিয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বিশ্বের সবথেকে সুখী মহিলা বানানোর জন্য ধন্যবাদ। নতুন বছর নতুন অ্যাডভেঞ্চার নিয়ে শুরু হল।”

দীপিকার নামে দোসা! মেনুকার্ড দেখে জিভে জল রণবীরের ]

দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর বা প্রিয়াঙ্কা চোপড়ার মতো প্রথম সারির অভিনেত্রী ছিলেন না এমি জ্যাকসন। তার মানে এই নয় তাঁদের মতো এমির বিয়ে নিয়ে মাতামাতি হবে না। তাঁর জনপ্রিয়তাও কিছু কম নেই। বিক্রমের সঙ্গে ‘আই’ সিনেমায় নজর কাড়েন তিনি। সম্প্রতি ‘২.০’ ছবিতে তাঁর পারফর্ম্যান্স দর্শকের নজর কেড়েছে। ছবিতে রোবটের চরিত্রে অভিনয় করেন এমি জ্যাকসন।

৫০০ কোটি টাকা ব্যয়ে তৈরি হয়েছিল ‘২.০’। ছবির টিজার আর ট্রেলার রিলিজের পরই স্বত্ব কেনার হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। ১২০ কোটি টাকা দিয়ে ‘২.০’ ছবির স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়ে যায় ছবি মুক্তির আগেই। ডিজিটাল স্বত্ব বিক্রি হয় ৬০ কোটি টাকায়। হিন্দি, তামিল ও তেলুগু; তিনটি ভাষার স্বত্বই বিক্রি হয়। উত্তর ভারতে ছবিটির ডিস্ট্রিবিউশন রাইটস বিক্রি হয় ৮০ কোটি টাকায়। অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায় ৭০ কোটি, কর্ণাটকে ২৫ কোটি ও কেরলে ১৫ কোটি টাকায় বিক্রি হয় ছবির ডিস্ট্রিবিউশন রাইটস। ছবিটি এখনও পর্যন্ত ৭৫০ কোটি টাকা আয় করেছে। বিশ্বের বাজারে যে ক’টি ভারতীয় ছবি প্রথমের দিকে রয়েছে, তার মধ্যে ‘২.০’ হল ষষ্ঠতম।

অনুপম খেরের বিরুদ্ধে মামলা দায়ের বিহারে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে