২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাসপেন্সে মোড়া ‘অন্ধা ধুন’ ছবির ট্রেলার, নয়া ভূমিকায় আয়ুষ্মান

Published by: Bishakha Pal |    Posted: September 2, 2018 7:48 pm|    Updated: August 17, 2021 4:54 pm

AndhaDhun Trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার এক অন্য আয়ুষ্মান খুরানাকে দেখার জন্য তৈরি হয়ে যান। পরবর্তী ছবিতে অন্যরূপে পর্দায় হাজির হচ্ছেন তিনি। ‘অন্ধা ধুন’ ছবির ট্রেলার তার প্রমাণ। ছবিতে এক অন্ধ পিয়ানো বাদকের ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মানকে। তবে ছবিটি একেবারেই অন্ধ শিল্পীর স্ট্রাগলের গল্প নয়। সাধারণত এই ধরনের ছবিতে শিল্পী, তার দারিদ্র এসব নিয়েই জমে ওঠে গল্প। কিন্তু এখানে সেই সবের ছায়া মাত্র নেই। ছবিটি সাসপেন্স থ্রিলার। তবে তার মানে এই নয় ছবিতে প্রেম ভালবাসার কমতি আছে। সেটাও রয়েছে পুরোদমে।

পর্দায় বক্সিং চ্যাম্প ডিংকো সিংয়ের কাহিনি, রিংয়ে এবার শাহিদ ]

ছবির ট্রেলার শুরু হয়েছে অন্ধ সেই পিয়ানো বাদককে দিয়ে। সংগীত সে ভালবাসে। তার আরও এক ভালবাসা রয়েছে। তার প্রেমিকা। সব মিলিয়ে ভালই কাটছিল জীবন। এর মধ্যে এসে পড়ে এক তৃতীয় ব্যক্তি। ইনিও নারী। অন্ধ পিয়ানো বাদকের জীবন বদলে দেয় এই মহিলা। প্রত্যেক শিল্পীর জীবনে কোনও না কোনও গোপনীয়তা থাকে। এখানও রয়েছে। কী সেই সিক্রেট? এদিকে এরই মধ্যে হয়ে যায় একটি খুন। এই খুনই গল্পের মোড় ঘুরিয়ে দেয়। তদন্তের সময় দেখা যায় অটোর পিছনে ঐশ্বর্য রাইয়ের ছবির কথা বেমালুম বলে দিচ্ছে অন্ধ ব্যক্তি। তাহলে কি সে দেখতে পায়?

এই সাসপেন্স হয়তো ভাঙবে ছবি মুক্তির পরই। কারণ ট্রেলারে টানটান উত্তেজনা বজায় রেখেছেন পরিচালক শ্রীরাম রাঘবন। এর আগে তিনি ‘বদলাপুর’, ‘জনি গদ্দার’ ও ‘এক হাসিনা থি’-এর মতো ছবি পরিচালনা করে এসেছেন। সাসপেন্স তাঁর স্বভাবজাত। ছবির প্রযোজকরাও কিছু কম যান না। ‘কাহানি’, ‘দৃশ্যম’ ও ‘স্পেশাল ২৬’-এর মতো ছবি তারই প্রমাণ।

হুইল চেয়ারেই কাটত হৃতিকের জীবন! কেন এমন বললেন বোন সুনয়না? ]

ছবিতে অন্ধ পিয়ানো বাদকের চরিত্রে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা। তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন রাধিকা আপ্টে। তৃতীয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টাবু। ৫ অক্টোবর মুক্তি পাবে ‘অন্ধা ধুন’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে