BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টাকার অভাবে এটিএম লাইনে পৌঁছে গেলেন অনিল… তার পর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 1, 2016 5:04 pm|    Updated: May 15, 2021 11:57 am

Anil Kapoor queues up at ATM, poses for selfies with fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে এখন মোটামুটি বিশৃঙ্খলা চলছে বললেই ভাল হয়! সবার এক সমস্যা- হাতে টাকা আছে, অথচ তা খরচ করার কোনও উপায় নেই! কী সেলিব্রিটি, কী আম-আদমি- সবার এক অবস্থা!
অবশ্য, বলিউডের বিখ্যাতরা যতই অসুবিধা হোক, তা বুঝতে দিচ্ছিলেন না! নাগাড়ে প্রশংসাই করে চলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পুরনো ৫০০, ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তের। হৃতিক রোশন বলেছিলেন, দেশ এবার স্বচ্ছ হবে। অজয় দেবগন মোদির সিদ্ধান্তের প্রশংসা করেও কিঞ্চিৎ আমতা-আমতা করে জানিয়েছিলেন- তাঁর প্রযোজনা সংস্থার সব কাজকর্ম প্রায় লাটে উঠেছে। সবাই এখন দাঁড়িয়ে রয়েছে এটিএম-এর লাইনে।
তা বলে সেলিব্রিটিদের তো আর দাঁড়াতে হচ্ছে না। খুব সম্ভবত জনপ্রিয়তা আর অপেক্ষার চাপ একসঙ্গে সামলানো কঠিন হবে বলে! কিন্তু সেই সব তোয়াক্কা না করে আক্ষরিক অর্থেই পথে নামলেন অনিল কাপুর। ঘরে যে টাকা নেই! নেমে আম-আদমির সঙ্গে দাঁড়ালেন এটিএম-এর লাইনে। সবার মাঝে, সব হারাদের মাঝে! ঘটনাটা সম্প্রতি ঘটল মুম্বইতে। তার পর?


আর কী! এটিএম-এর লাইন বেড়ে চলল! তখন আর টাকার জন্য নয়, সবাই নায়কের সঙ্গে সেলফি তোলার জন্য পাগল! সেরকমই একটি সেলফি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন অপূর্বা নামের এক অনিল-ভক্ত। লিখেছেন, “লাইনে দাঁড়িয়ে রয়েছি অনিল কাপুরের সঙ্গে। শুধু মুম্বইতেই এমনটা সম্ভব!” অপূর্বা একাই নন, অনেকেই এসে সেলফি তুলে গিয়েছেন নায়কের সঙ্গে। নিয়ে গিয়েছেন অটোগ্রাফ।


অনিল কিন্তু লাইন ছেড়ে এক পা-ও নড়েননি। ভক্তদের সমস্ত আবদার মিটিয়েছেন হাসিমুখে। তার পর টাকা তুলেছেন এবং বাড়ি ফিরেছেন! বাড়ি ফিরে অপূর্বার টুইটার পোস্টের প্রত্যুত্তরও দিতে ভোলেননি। লিখেছেন, “ভাগ্যিস মোদি এমন একটা সিদ্ধান্ত নিল! তাই আজ অনেক দিন পরে ভক্তদের সঙ্গে সরাসরি সাক্ষাত হল!”
নায়ক আর কাকেই বা বলে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে