২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

POK মানে কী? উত্তর না দিতে পেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী আরশি খান

Published by: Suparna Majumder |    Posted: September 15, 2020 11:53 am|    Updated: August 24, 2022 4:25 pm

Arshi Khan in Bengali News: Arshi Khan trolled for not answering full form of POK | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বনাম শিব সেনার (Shiv Sena) লড়াই নিয়ে আলোচনা-পর্যালোচনা করতে। তার বদলে নিজেই ট্রোলের বিষয়বস্তু হয়ে গেলেন অভিনেত্রী আরশি খান (Arshi Khan)। POK-র পুরো অর্থ বলতে পারলেন না প্রাক্তন বিগ বস (Bigg Boss) প্রতিযোগী।

কেরিয়ারে এখনও পর্যন্ত দু’টি সিনেমায় অভিনয় করেছেন আরশি খান। একটি তামিল আরেকটি হিন্দি সিনেমা। সলমন খানের (Salman Khan ) সঞ্চালনায়  বিগ বস ১১-এ অংশ নিয়েছিলেন। তারপর থেকে টেলিভিশন শো ও সিরিয়ালে অভিনয় করেন। কঙ্গনা রানাউতের ‘পাক অধিকৃত কাশ্মীর’ মন্তব্য নিয়ে এক বেসরকারি টেলিভিশন চ্যানেলের বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন আরশি খান। সেখানে বিজেপির (BJP) মুখপাত্র সম্বিত পাত্রর (Sambit Patra) সঙ্গে  তর্কে জড়িয়ে পড়েন তিনি। পাক অধিকৃত কাশ্মীরকে বারবার পাকিস্তান কেন বলছেন? সেই উত্তর জানতে চান সম্বিত পাত্র। তার জেরেই তিনি POK-র পুরো অর্থ অভিনেত্রীর কাছে জানতে চান। প্রশ্নের উত্তর না দিতে পেরে প্রথমে প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন আরশি খান। পরে জানান, তিনি সম্বিতের প্রশ্নের উত্তর দিতে বাধ্য নন। উত্তর দেবেন না। সম্বিত পাত্র তখন তাঁকে গুগলে (Google) POK-র অর্থ খোঁজার পরামর্শ দেন।

[আরও পড়ুন: ছেলের ঘনিষ্ঠ বলেই ‘মুভি মাফিয়া’দের আড়াল করছেন উদ্ধব! কঙ্গনার নিশানায় এবার আদিত্য ঠাকরে]

এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী। কেউ ‘নায়ক’ সিনেমার অমরীশ পুরীর (Amrish Puri) ছবি শেয়ার করে মশকরা করেছেন, কেউ আবার ‘রামায়ণ’ ধারাবাহিকের রাবণের ছবি শেয়ার করেছেন। এক সময় কংগ্রেস (Congress) দলের সদস্য ছিলেন আরশি খান। তার জেরে অনেকে সোনিয়া গান্ধীর (Sonia Gandhi) নাম উল্লেখ করেও কটাক্ষ করেছেন।     

[আরও পড়ুন: ‘ফিল্ম ইন্ডাস্ট্রির সম্মানহানি হচ্ছে, নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে’, এবার সংসদে সরব জয়া বচ্চন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে