BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লোকসভা ভোটে রাজ্য বিজেপির থিম সং গাইলেন বাবুল সুপ্রিয়

Published by: Tanumoy Ghosal |    Posted: March 18, 2019 12:56 pm|    Updated: March 18, 2019 1:20 pm

Bengali singer Babul Supriyo to release theme song for BJP

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: “ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল”। লোকসভা ভোটে বিজেপির থিম সং তৈরি করলেন গায়ক-সাংসদ বাবুল সুপ্রিয়। মুম্বইয়ে একটি স্টুডিও-তে গানটি রেকর্ডও করে ফেলেছেন তিনি। এখনও পর্যন্ত যা খবর, সোমবার আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হতে পারে লোকসভা ভোটে বিজেপি থিম সং।

[ নিজের ছবির সংলাপ বলে শুরু ভোটের প্রচার, আসানসোল মাতালেন মুনমুন সেন]

হিন্দি সিনেমায় প্লে-ব্যাক করে খ্যাতি পেয়েছেন তিনি। ২০১৪ সালের আগে পর্যন্ত বাবুল সুপ্রিয়কে গায়ক হিসেবে চিনত গোটা দেশ। গতবার লোকসভা ভোটের মুখে বিজেপিতে যোগ দেন তিনি। আসানসোল থেকে সাংসদ নির্বাচিত হন। এখন মোদি সরকারের মন্ত্রী বাবুল সুপ্রিয়। সংগীত জগত থেকে কার্যত তিনি স্বেচ্ছাবসর নিয়েছেন। তবে লোকসভা ভোটের আগে যখন রাজনৈতিক দলগুলির ব্যস্ততা তুঙ্গে, তখন ফের মুম্বইয়ের একটি রেকর্ডিং স্টুডিওতে দেখা গেল বিজেপি সাংসদ ও মন্ত্রী বাবুল সুপ্রিয়কে।

এ রাজ্যে লোকসভা ভোটের প্রার্থী তালিকা এখনও চূড়ান্ত করতে পারেনি বিজেপি। আসানসোলে বাবুল সুপ্রিয় ফের প্রার্থী হবেন কিনা, তাও স্পষ্ট নয়। আসানসোলে অবশ্য দলের বিদায়ী সাংসদের সমর্থনে দেওয়াল লিখে ফেলেছেন বিজেপি কর্মী-সমর্থকরা। প্রচারে পিছিয়ে থাকতে চান না বাবুলও। হাতিয়ার করেছেন গানকে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিরোধীদের বিভিন্ন স্লোগানকে একত্রিত করে একটি থিম সং বানিয়েছেন বাবুল সুপ্রিয়। তবে গানের ভাবনাটি তাঁর হলেও, অমিত চক্রবর্তী নামে একজন গানের কথা লিখেছেন। সুর দিয়ে বিজেপির থিম সংটি গেয়েছেন আসানসোলের বিদায়ী সাংসদ নিজেই। মুম্বইয়ে একটি স্টুডিওতে গান রেকর্ড করেছেন তিনি। এখন থিম সংটি শুধু আনুষ্ঠানিকভাবে মুক্তি পাওয়ার অপেক্ষা। এর আগে যখন এ রাজ্যে রথযাত্রা পরিকল্পনা করেছিল বিজেপি, তখন রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গানকে থিম সং হিসেবে ব্যবহার করেছিলেন বাবুল সুপ্রিয়।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে