৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূতের ভবিষ্যৎ’ নয়। এবার আসছে ‘ভবিষ্যতের ভূত’। তবে দুই ছবির পরিচালক একজনই। অনীক দত্ত। ভূত চতুর্দশীর দিন মুক্তি পেল ছবির লোগো। ভূতের ছবির প্রথম দর্শনের জন্য এর থেকে ভাল আর কী হতে পারে!

স্ব-স্থান সংকুলান এখন শুধু মানুষের নয়, ভূতেদেরও একটা বড় সমস্যা। আকাশছোঁয়া ফ্ল্যাটবাড়ির মাঝখানে তারা কোথায় থাকবে, তা নিয়ে বেশ গোলমালে পড়েছে শহরের ভূতেরা। অস্তিত্বই বিপন্ন হয়ে পড়েছে তাদের। তার উপর যদি হয় বাতিল ভূত, তাহলে তো কথাই নেই। মনুষ্যসমাজের মতো ভূতেদের সমাজেও বাতিল ভূত আছে। তাদের অবস্থা তো আরও ভয়াবহ। খুঁজে খুঁজে একটাও জায়গা পায় না তারা। এমন অবস্থায় মাথায় তাদের একটাই প্রশ্ন আসে, তবে কি ভার্চুয়াল ওয়ার্ল্ডই তাদের একমাত্র জায়গা? যদি কোনওভাবে টেকনোলজির সাহা্য্য নিয়ে বেঁচেবর্তে থাকা যায়, তাই বা মন্দ কী? কিন্তু শেষ পর্যন্ত তা হয় না। নিজেদের অস্তিত্ব পার্থিব জগতে টিকিয়ে রাখতে একটা আস্তানা খুঁজে পায় তারা। সেখানেই ঘাঁটি গাড়ে। কিন্তু গল্পের এখানেই শেষ নয়। আছে আরও চমক।

মৃত্যুর দু’দশক পরে আজও স্বমহিমায় উজ্জ্বল ফাটাকেষ্টর কালীপুজো ]

তবে এই ছবিটির সঙ্গে ‘ভূতের ভবিষ্যৎ’-এর কোনও যোগ নেই। শোনা যাচ্ছিল ‘ভবিষ্যতের ভূত’ নাকি আগের ছবির সিক্যুয়েল। কিন্তু পরিচালক জানিয়েছেন সিক্যুয়েল তো দূরের কথা, এটি প্রিক্যুয়েলও নয়। আগের ছবির সঙ্গে এটির কোনও যোগাযোগ নেই। সোমবার, ভূত চতুর্দশীর দিন মুক্তি পেয়েছে ছবির লোগো। সেখানেও স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে এটি সিক্যুয়েল নয়।

ছবিতে অভিনয় করেছেন বরুণ চন্দ, চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, রোজা পারমিতা দে, রেশমি সেন ও শতাফ ফিগার। এছাড়া অতিথি শিল্পী হিসেবে থাকবেন মুনমুন সেন, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় ও ব়্যাচেল হোয়াইট। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

বাজি ফাটানোর থেকেও আলো দিয়ে বাড়ি সাজাতে ভালবাসেন এই তারকারা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং