১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইশা আম্বানির বাগদানে চাঁদের হাট, নজর কাড়লেন নিক-প্রিয়াঙ্কা

Published by: Bishakha Pal |    Posted: September 22, 2018 6:25 pm|    Updated: September 22, 2018 6:25 pm

Bollywood Gathers At Italy For Isha-Anand Engagement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগদান হয়ে গেল ইশা আম্বানি আর আনন্দ পিরামলের। আর এমন একটি অনুষ্ঠানে বলিউড সেলেব্রিটিরা উপস্থিত থাকবেন না তাও কি হয়? ফলে ইটালির লেক কোমোয় বসেছিল চাঁদের হাট। বলিউডের অনেকে সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু লাইমলাইট কেড়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস।

ইটালির কোমোয় শুক্রবার আংটিবদল করেন ইশা আম্বানি ও আনন্দ আম্বানি। ব্যবসায়ী অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ইশা। মহাবালেশ্বরের একটি মন্দিরে ইশাকে প্রোপোজ করেন আনন্দ। বলা বাহুল্য, ইশা সেই প্রস্তাব নাকচ করেননি। তারপর থেকে বিয়ের কথাবার্তা চলতে থাকে। শুক্রবার সেই পথে একধাপ অগ্রসর হন ইশা ও আনন্দ। বাগদান উপলক্ষে কোমোয় শুরু হয়েছে অনুষ্ঠান। চলবে রবিবার পর্যন্ত।

বলিউডকে পিছনে ফেলে অস্কারের দৌড়ে অহমিয়া ছবি ‘ভিলেজ রকস্টার্স’ ]

বাগদানের জন্য ইটালিতে অনেকেই আমন্ত্রিত হয়েছিলেন। তাঁদের মধ্যে আছেন শাহরুখ খান, আমির খান, করণ জোহর, আলিয়া ভাট, অনিল কাপুর, জুহি চওলা ও আরও অনেকে। তবে মধ্যমণি অবশ্যই নিক জোনাস। ইশা-আনন্দের বাগদানের সাক্ষী থাকতে বাগদত্তা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তিনিও উপস্থিত ছিলেন। আর নজরও কেড়েছিলেন তিনি। অনুষ্ঠানে নিক উপস্থিত হয়েছিলেন সম্পূর্ণ সনাতনী সাজে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। তিনিই প্রিয়াঙ্কা ও নিকের ছবি তুলে সোশাল মিডিয়ায় আপলোড করেন। ছবি ছড়িয়ে পড়তে দেরি হয়নি। সেখনে নিক জোনাসকে শেরওয়ানি পরে দেখা গিয়েছে। প্রিয়াঙ্কা পরেছিলেন শাড়ি। তবে রং দু’জনে বেশ পরিকল্পনা করেই বেছেছিলেন। প্রিয়াঙ্কার শাড়ির রং ছিল সাদা। নিকের শেরওয়ানি ছিল কালো রংয়ের।

শোনা যাচ্ছে, এবছর ডিসেম্বরেই নাকি চারহাত এক হবে। আবার ডিসেম্বরেই ইশার দাদা আকাশ আম্বানি ও তাঁর বাগদত্তা শ্লোক মেহেতার বিয়ে হওয়ার কথা। সম্ভবত তার আগেই ইশা ও আনন্দের বিয়ে হয়ে যাবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

“One of the first conditions of happiness is that the link between man and nature shall not be broken.” – Leo Tolstoy

A post shared by anilskapoor (@anilskapoor) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Merrymaking at a special event held at charming Italy 💛 Last night in: Costume: @taruntahiliani Accessories: @amrapalijewels Styled by: @sujatarajain

A post shared by Juhi Chawla (@iamjuhichawla) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে