BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার যৌন হেনস্তায় অভিযুক্ত রজত কাপুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট

Published by: Sulaya Singha |    Posted: October 8, 2018 4:56 pm|    Updated: October 8, 2018 4:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা পাটেকরের বিরুদ্ধে আনা তনুশ্রী দত্তের শ্লীলতাহানির অভিযোগে দ্বিধাবিভক্ত বলিউড। এদিকে পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছেন কঙ্গনা রানাউত। তারই মধ্যে এবার যৌন হেনস্তার অভিযোগে বিদ্ধ অভিনেতা রজত কাপুর। সোশ্যাল মিডিয়ায় ক্ষমাও চেয়েছেন তিনি।

[টুইটার থেকে বিদায় নিলেন সোনম, জানেন কেন?]

হলিউড হোক বা বলিউড। কাস্টিং কাউচের পাল্লায় পড়েছেন অনেক তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা । এর আগে একাধিক ব্যক্তি এনিয়ে মুখও খুলেছেন। হলিউড তো বটেই, বাদ যায়নি বলিউডও। সুরভিন চাওলা থেকে শুরু করে মাহি গিল, অনেকেই ক্যামেরার সামনে একথা স্বীকার করেছেন। রণবীর সিং থেকে রাধিকা আপ্তে, প্রত্যেকেই নিজেদের দুঃসহ অভিজ্ঞতার কথা জানিয়েছেন। এবার যৌন হেনস্তার অভিযোগ উঠল পোড়খাওয়া অভিনেতা রজত কাপুরের বিরুদ্ধে।

[আমার দুগ্গা: পুজো মানেই আড্ডা, জলসা আর গান]

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটি পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দুই মহিলা রজত কাপুরের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ তুলেছেন। যাঁদের মধ্যে একজন আবার সাংবাদিক। তাঁর অভিযোগ, ২০০৭ সালে ফোনে অভিনেতার একটি সাক্ষাৎকার নিয়েছিলেন তিনি। তখনই কথোপকথনের মাঝেই অভিনেতা প্রশ্ন করেন, আপনার গলার স্বরের মতোই কি সেক্সি আপনি? এমনকী তাঁর শরীরের বিভিন্ন অঙ্গের মাপও জানতে চাওয়া হয়। অন্য মহিলার অভিযোগ, তাঁকে নিয়ে একটি ছবির শুটিং করতে চেয়েছিলেন রজত কাপুর। যে কারণে বারবার ফোন করতেন এবং তাঁর সন্ধানে কোনও ফাঁকা ঘর রয়েছে কিনা জানতে চাইতেন। ফাঁকা ঘরে আলাদা করে তাঁর সঙ্গে শুটিং করার ইচ্ছেও ছিল অভিনেতার। পোস্ট দুটি ভাইরাল হতেই বিপাকে পড়েন অভিনেতা। ড্যামেজ কন্ট্রোল করতে শেষমেশ প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নেন তিনি। লেখেন, “সারাজীবন ভদ্রলোকের মতোই থাকার চেষ্টা করেছি। সঠিক কাজ করার চেষ্টা করেছি। কিন্তু কিছু ক্ষেত্রে পিছলে গিয়েছি। আমার আচরণ বা কথা যাদের দুঃখ দিয়েছে বা খারাপ লেগেছে, তারা আমায় ক্ষমা করবেন।” সঙ্গে জুড়ে দেন, “মন থেকে আমি দুঃখিত। কারও আঘাত কারণ হতে চাই না। ভাল কাজের থেকে আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ ভাল মানুষ হওয়া। আমি সবসময়ই সেটা হওয়ার চেষ্টা করেছি। এবার আরও বেশি করে সে পথে হাঁটব।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে