BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শর্ট ফিল্ম প্রতিযোগিতার আয়োজন করল সুনীল শেট্টির সংস্থা, অংশ নিতে পারেন আপনিও

Published by: Bishakha Pal |    Posted: May 7, 2020 5:09 pm|    Updated: May 7, 2020 5:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে শুরু হয়ছে লকডাউন। ফলে ঘরবন্দি হয়ে পড়েছে আমআদমি। ঘরে থেকেই চলছে কাজ। কেউ কেউ আবার এই সুযোগে একবার কাজের চাপে চাপা পড়ে যাওয়া ইচ্ছেগুলোকে ঝালিয়ে নিচ্ছেন। কেউ মন দিয়ে ছবি আঁকছেন, কেউ আবার মজেছেন গান-আবৃত্তিতে। মোট কথা প্রত্যেক মানুষের শিল্পীসত্ত্বাকে তুলে এনেছে লকডাউন। আর তাতে উৎসাহ দিতেই এগিয়ে এসেছে সুনীল শেট্টির কোম্পানি FTCtalent।

FTCtalent.com ওয়েবসাইটে তারা একটি শর্ট ফিল্মের ক্যাম্পেন করছে। যার নাম #FTCShorts চ্যালেঞ্জ। সারা ভারতে চলছে এই ক্যাম্পেন। পশ্চিমবঙ্গের জন্য তারা গাঁটছড়া বেঁধেছে পি অ্যান্ড পি এন্টারটেনমেন্টের সঙ্গে। এই চ্যালেঞ্জে দেশের যে কোনও প্রান্তের যে কোনও ব্যক্তি অংশ নিতে পারবেন। এই অনুষ্ঠানের গোটাটেই পরিচালিত হবে অনলাইনের মাধ্যমে। প্রতিযোগিতার নিয়মকানুনও বেশ সহজ। সামাজিক দূরত্ব বজায় রেখে শুটিং করতে হবে প্রতিযোগীদের। শুটিং যেন অতি অবশ্যই নিজের বাড়িতে করা হয়। নিজেদের মোবাইলেই করে যাবে শুটিং। তারপর সেটি পাঠিয়ে দিতে হবে FTCtalent-কে। তবে খেয়াল রাখতে হবে শর্টফিল্ম যেন ৩০ সেকেন্ড থেকে ৩ মিনিটের মধ্যে হয়। বিজেতাদের সংস্থার তরফ থেকে পুরস্কৃত করা হবে। এছাড়া থাকছে প্রচুর উপহার।

[ আরও পড়ুন: মানবিক উদ্যোগ ফ্যাশন ডিজাইনার মাসাবার, মহিলা পুলিশকর্মীদের দিলেন বিশেষ মাস্ক ]

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এনিয়ে ফেসবুকে একটি বার্তা দিয়েছেন। তিনি জানিয়েছেন, এই লকডাউনের পরিস্থিতিতে আপনি আপনার তৈরি করা শর্ট ফিল্ম পোস্ট করতে পারেন FTCtalent.com ওয়েবসাইটে। এই সময়টা নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার সময়। নিজের মতো করে, বাড়িতে বসে সবাই করোনার মেকাবিলা করছে। কিন্তু এই সময়টা নষ্ট করার নয়। তাই এই শর্ট ফিল্ম চ্যালেঞ্জে সবাইকে যোগ দেওয়ার আবেদন জানিয়েছেন ঋতুপর্ণা।

[ আরও পড়ুন: কবিপক্ষে অভিনেত্রী বিদীপ্তার অনন্য রবিস্মরণ, সুরেলা কণ্ঠে মাত করলেন নেটদুনিয়া ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement