BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিচ্ছেদের পরই কারগিলে আমির খান-কিরণ রাও, ছবি সামনে আসতেই গুঞ্জন শুরু

Published by: Akash Misra |    Posted: July 10, 2021 8:32 pm|    Updated: July 10, 2021 8:32 pm

Aamir Khan and Kiran Rao Kargil photo goes viral on internet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিচ্ছেদের এক সপ্তাহ কাটতে না কাটতেই আমির (Aamir Khan)-কিরণের (Kiran Rao) রিইউনিয়ন! অবশ্য তা তো হতেই পারে, নিজেরাই তো বিচ্ছেদের ঘোষণা করে বলেছিলেন তাঁরা স্বামী-স্ত্রী না থাকলেও, থাকছেন বন্ধু, থাকছেন ছোট্ট ছেলে আজাদের অভিভাবকের হয়ে। নিন্দুকেরা বলছে, বড় বড় মানুষের বড় বড় ব্যাপার। সাধারণেরা তো বিচ্ছেদ মানে পুরোটাই আলাদা হয়ে যাওয়াই বোঝে। সে যাই হোক, এ গল্পটা মোটেই আমির-কিরণের সম্পর্ক মাপার নয়। বরং এই গল্পে ঢুকে পড়েছে কারগিল!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে একটি ছবি। যেখানে দেখা পাশাপাশি হাসিমুখে দেখা গিয়েছে সদ্য বিচ্ছেদ হওয়া আমির খান ও কিরণ রাওকে। তাঁদের সঙ্গে অবশ্য রয়েছেন দক্ষিণী স্টার নাগা চৈতন্য (Naga Chaitanya)।

[আরও পড়ুন:ঢাকাই জামদানিতেই কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেট মাতালেন বাংলাদেশি অভিনেত্রী!]

আসলে কারগিলে এখন আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha) শেষপর্যায়ের শুট চলছে। এই ছবিতে আমিরের পাশে দেখা যাবে নাগা চৈতন্যকে। শুটিংয়ের ফাঁকেই এই ছবি তুললেন আমিরা, কিরণ, নাগা। ছবি শেয়ার করে উদযাপন করলেন নতুন বন্ধুত্ব। সঙ্গে আমির ও কিরণকে কৃতজ্ঞতা জানাতে ভুললেন না এই দক্ষিণী স্টার। তবে এত সবের মধ্যে নেটিজেনদের চোখ গিয়ে আটকে গেল আমির ও কিরণের দিকেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chay Akkineni (@chayakkineni)

চলতি মাসের শুরুর দিকেই বিচ্ছেদ ঘোষণা করে আমির ও কিরণ একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। যেখানে তাঁরা লিখেছিলেন, ‘এই ১৫ বছরের দাম্পত্যে আমরা দু’জনে মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। যা হাসি, আনন্দে ভরা। আর এর মধ্যে দিয়েই দু’জনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দুজনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে। এই সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।’ আমির ও করিনা যে শুধুই বলার জন্য নয়, বিচ্ছেদের পর মধুর বন্ধুত্বটাও রেখেছেন তাই ধরা পড়ল কারগিলের এই ছবিতে।

[আরও পড়ুন:পরিচালনায় নেমেই বাজিমাত শ্রীজাতর, তাঁর প্রথম ছবিতে গান গাইবেন শ্রেয়া-অরিজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement