BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চূড়ান্ত ফ্লপ ‘ঠাগস অফ হিন্দোস্তান’, দায় স্বীকার আমিরের

Published by: Bishakha Pal |    Posted: November 27, 2018 5:58 pm|    Updated: November 27, 2018 5:58 pm

Aamir Khan apologises for 'Thugs Of Hindostan'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খান আর অমিতাভ বচ্চনের একসঙ্গে প্রথম ছবি। তার উপর যশরাজের মতো ব্যানার। তাই ঘটা করে তৈরি হয়েছিল ‘ঠাগস অফ হিন্দোস্তান’। বড় বাজেটের ছবি। তাই সবকিছু পারফেক্ট করার দিকে নজর দেওয়া হয়েছিল। তার উপর ছবিতে রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। ফলে ফাঁকি মারার উপায় ছিল না কারওর। কিন্তু এত কাঠখড় পুড়িয়ে ছবি বানানোর পরেও ফ্লপ করল ‘ঠাগস অফ হিন্দোস্তান’। কিন্তু এর দায় নেবে কে? এগিয়ে এলেন মিস্টার পারফেকশনিস্টই।

সিনেস্তান ইন্ডিয়াস স্টোরিটেলার স্ক্রিপ্ট প্রতিযোগিতায় গিয়েছিলেন আমির খান। সেখানে ছিলেন চিত্রনাট্যকার জুহি চতুর্বেদী ও অঞ্জুম রাজবালি। সেখানে আমির বলেন, ‘ঠাগস অফ হিন্দোস্তান’ চূড়ান্ত অসফল। আর তার দায় সম্পূর্ণভাবে তাঁর। অমিতাভ বচ্চনের সঙ্গে এই প্রথমবার তিনি অভিনয় করেছেন। তাঁরা একটি ভাল ছবি তৈরি করার চেষ্টা করেছিলেন। কিন্তু কোথাও কিছু একটা ভুল তো হয়েইছে। তাই ছবিটা সফল হয়নি। তবে এমনও অনেকে রয়েছেন যাঁদের ছবিটি ভাল লেগেছে। তাঁদের ধন্যবাদ দিয়েছেন আমির। কিন্তু তাঁদের সংখ্যা খুব কম। বেশিরভাগেরই ছবিটি পছন্দ হয়নি। আর সেই কারণেই তাঁদের কাছে দুঃখপ্রকাশ করেছেন আমির।

শুধু যৌনতা নয়, সাসপেন্সও নিয়ে আসছে ‘হ্যালো ২’ ]

এই অনুষ্ঠানে আরও একটি কথাও খোলসা করেন আমির। বলেন, ‘সারে জাঁহা সে আচ্ছা’ ছবিতে তাঁর অভিনয় করার কথা ছিল, তা অসত্য নয়। কিন্তু তিনি নিজেই ছবি থেকে সরে আসেন। “ছবির স্ক্রিপ্ট ছিল অসাধারণ। তিনি রাকেশ শর্মার খুব বড় ফ্যান। আমি নিজে বায়োপিকে অভিনয় করতে না পারায় খারাপ লাগছে। ঠিক সেই কারণেই আমি শাহরুখ খানের নাম করেছি। ওকে বলেছি গল্পটা অসাধারণ। তোমার একবার শোনা উচিত। আমি খুব খুশি যে শাহরুখের ওটা পছন্দ হয়েছে। ও ছবিটা করছে। ছবিটার জন্য আমার শুভেচ্ছা রইল।”

এবার ডার্ক লাভ স্টোরিতে দেখা যাবে টোটাকে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে