BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দুই মেয়ের পর এক ছেলে দত্তক নিয়েছেন? সত্যিটা জানালেন সুস্মিতা সেন

Published by: Suparna Majumder |    Posted: January 13, 2022 7:09 pm|    Updated: January 20, 2022 5:49 pm

Actress Sushmita Sen said through her insta story on rumors of adopting a son

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই কন্যা সন্তানের পর এবার এক শিশুপুত্র দত্তক নিয়েছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। এমনই খবর ছড়িয়ে পড়েছিল বিভিন্ন মহলে। সে খবর যে সত্যি নয়, তা নিজের ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই জানিয়ে দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। 

সম্প্রতি সুস্মিতাকে দুই মেয়ের সঙ্গে একটি জায়গায় দেখা যায়। বরাবরই মিডিয়া ফ্রেন্ডলি অভিনেত্রী। দুই মেয়েকে ডেকে নেন একসঙ্গে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য। তারপরই এক ছোট্ট ছেলেকে ডেকে নেন। সকলে একসঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়ান। এতেই খবর ছড়িয়ে পড়ে, পুত্রসন্তান দত্তক নিয়েছেন সুস্মিতা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

[আরও পড়ুন: উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, উলটে গেল বিকানের এক্সপ্রেস, বহু হতাহতের আশঙ্কা]

সেই খবরের প্রেক্ষিতেই এদিন ইনস্টাগ্রামে শিশুটির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন সুস্মিতা (Sushmita Sen)। যাতে অভিনেত্রী লেখেন, “আমার ধর্মপুত্র (Godson) আমাদিউসের সঙ্গে কথা বলছি। ওকে নিয়ে কীভাবে খবর ছড়িয়েছে, তা নিয়ে কথা হচ্ছে। ওর এক্সপ্রেশনই যাবতীয় প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছে। ছবিটি তুলেছেন শ্রীজয়া (আমাডিউসের মা)”

Sushmita Sen's Insta story

নিজের এই ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই যাবতীয় রটনার জবাব দিয়েছেন সুস্মিতা। বরাবরই স্পষ্টবাদী অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনও লুকোছাপা করেননি। ২০০০ সালে প্রথম সন্তান রেনেকে দত্তক নেন সুস্মিতা। তার ১০ বছর পর দ্বিতীয় সন্তান আলিশাকে ঘরে নিয়ে আসেন। একাই দুই মেয়েকে বড় করে তুলেছেন অভিনেত্রী। তাঁদের নিয়ে নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। 

বছর শেষে প্রেমিক রহমন শওলের সঙ্গে সম্পর্ক ভাঙেন সুস্মিতা। ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ব্রেকআপের কথাও সোশ্যাল মিডিয়াতেই জানান প্রাক্তন মিস ইউনিভার্স। “বন্ধুত্ব দিয়েই শুরু হয়েছিল, বন্ধুত্বই রইল। সম্পর্ক না থাকলেও, ভালবাসা থাকল।’ সঙ্গে সুস্মিতা হ্যাশট্যাগে লিখলেন ‘দুগ্গা দুগ্গা’। মেয়েদের সঙ্গে এখন খোশমেজাজেই রয়েছেন তারকা। তিনজনের নাচের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে