১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কঙ্গনাও নিতম্ব দোলান! ভিডিও পোস্ট করে কটাক্ষ স্বরার

Published by: Paromita Kamila |    Posted: February 22, 2021 6:31 pm|    Updated: February 22, 2021 6:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই  কংগ্রেস (Congress) বিধায়ক সুখদেব পানসে ‘নাচনে গানেওয়ালি’ বলে কটাক্ষ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। যার পরেই ক্ষোভ উগরে সুখদেবকে পালটা  বিঁধেছিলেন অভিনেত্রী, “আমি দীপিকা, ক্যাটরিনা, আলিয়ার মতো নিতম্ব দোলাই না।” কঙ্গনার সেই মন্তব্যের পালটা দিয়েছেন বলিউডের আর এক প্রতিবাদী অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে কঙ্গনারই একটি আইটেম গান শেয়ার করেছেন অভিনেত্রী স্বরা।

ক্যাপশনে তিনি লিখেছেন, ” রাজ্জো ছবিতে তোমার আইটেম নাম্বার খুব ভাল লেগেছে। তুমি একজন মহান শিল্পী এবং একজন ভাল ডান্সার… আরও ভাল নাচ দেখার অপেক্ষায় রইলাম।”

[আরও পড়ুন: বিদেশে পাড়ি ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’র, নির্বাচিত নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে]

স্বরার এই মন্তব্যের পরে কঙ্গনা এখনও পর্যন্ত মুখ খোলেননি। কিন্তু এই মন্তব্যের প্রতিবাদে আসরে নেমে পড়েছেন তাঁর অনুরাগীরা। কেউ বলেছেন, কঙ্গনা ‘রাজ্জো’ ছবিতে একজন বার ডান্সারের চরিত্রে অভিনয় করেছিলেন। যেমন চাঁদনি বারে বার ডান্সারের অভিনয় করেছিলেন অভিনেত্রী টাব্বু।

আবার কটাক্ষ করে একজন বলেছেন, “একজন মহিলা হিসাবে আপনার উচিত ছিল নাচনে-গানেওয়ালি শব্দের প্রতিবাদ করার…. কিন্তু আমরা সবাই জানি আপনি স্বরা….।” আবার অনেক নেটিজেন স্বরার পক্ষেও নিজেদের মতামত ব্যক্ত করেছেন।

প্রসঙ্গত,  কংগ্রেস বিধায়ক সুখদেব পানসেকে নাচনে-গানেওয়ালি মন্তব্যের জবাবে কঙ্গনা পোস্টে লিখেছিলেন, ”কে এই নির্বোধ? এ কী জানে না আমি দীপিকা, ক্যাটরিনা অথবা আলিয়া নই। আমিই একমাত্র যে আইটেম নম্বরের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে, বড় হিরোদের (খান/কুমার) ছবিকে প্রত্যাখ্যান করেছে। যার জন্য গোটা বলিউডিয়া গ্যাংয়ের নারী-পুরুষরা আমার বিরুদ্ধে চলে গিয়েছে। আমি এক রাজপুত নারী। আমি নিতম্ব দোলাই না। হাড় ভেঙে দিই।”

উল্লেখ্য, ২০১৩ সালে মুক্তি পেয়েছিল বিশ্বাস পাতিল পরিচালিত ‘রাজ্জো’ (Rajjo)। সেখানেই ‘জুলমি রে জুলমি’ গানে স্বল্প পোশাকে নাচতে দেখা গিয়েছিল কঙ্গনা রানাউতকে। সেই গানের ভিডিওই শেয়ার করে অভিনেত্রী স্বরা ভাস্কর কটাক্ষ করেছেন কঙ্গনাকে।

[আরও পড়ুন: প্রথম ভাত খেল যুবান! হালিশহরে ছেলের অন্নপ্রাশনে উৎসবে মাতলেন রাজ-শুভশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement