BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

cinema

‘মাল’ খাওয়া সব বাঙালিই জেলে যাবে! দীপিকার সমর্থনে টুইটারে বিস্ফোরক স্বস্তিকা

Published by: Suparna Majumder |    Posted: September 25, 2020 9:39 pm|    Updated: October 1, 2020 4:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সর্বভুক বাঙালি। অতএব সকলেই জেলে যাবে। টুইটারে (Twitter) এভাবের ব্যঙ্গের ছলে সুশান্ত (Sushant Singh Rajpu) মামলা নিয়ে মন্তব্য করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া বরাবরই নিজের মেজাজে থাকেন স্বস্তিকা। সুশান্ত মামলার ক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হল না। এক নেটিজেন লিখেছিলেন, বাঙালিদের কাছে ‘মাল’ মানে পানীয়। সেই কারণে এবার বাঙালিদের নিয়ে চিন্তিত তিনি। আসলে, যে হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের সূত্র ধরে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) শনিবার NCB দপ্তরে হাজিরা দিতে হবে, তাতেও অভিনেত্রী ‘মাল’-এর খোঁজই করেছিলেন। আর সেই সূত্রেই ‘মাল’ শব্দের উল্লেখ করেন ওই নেটিজেন। তাঁরঅ টুইট শেয়ার করে স্বস্তিকা আবার লেখেন,

“আমরা সকলেই জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল – আমরা বাঙালিরা তো সব খাই।”  

[আরও পড়ুন: #MeToo অভিযোগে কাঠগড়ায় অনুরাগ, পরিচালকের সঙ্গে কেমন ছিল ঋতুপর্ণা-ঋতাভরীদের অভিজ্ঞতা?]

প্রতি মুহূর্তেই সুশান্ত কাণ্ডে নতুন খবর প্রকাশ্যে আসছে। শুক্রবার দীপিকা ম্যানেজার করিশ্মা প্রকাশকে (Karishma Prakash) ম্যারথন জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার আবারও করিশ্মাকে জিজ্ঞাসাবাদ করা হবে। পাশাপাশি, করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবিপ্রসাদের (Kshitij Raviprasad) বাড়িতেও হানা দেয় NCB। সেখান থেকে ক্ষীতিশ ও তাঁর এক মহিলা সঙ্গীকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে যাওয়া হয়। ধর্মা প্রোডাকশনের সহকারী পরিচালক অনুভব চোপড়াকেও (Anubhav Chopra) জিজ্ঞাসাবাদ করা হয়। শিরোমণি আকালি দলের (SAD) নেতা মনজিন্দের সিং সিরসা (Manjinder Singh Sirsa) দাবি করেন, খুব শিগগিরিই ২০১৯ সালের ‘ড্রাগ পার্টি’র জন্য করণকেও সমন পাঠাবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার NCB অফিসে গিয়ে বয়ান দিয়েছেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। বিশেষ তদন্তকারী দলকে দেওয়া রকুলের বয়ান অ্যানালাইজ করে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন ডিরেক্টর জেনারেল মুথা অশোক জৈন (Mutha Ashok Jain)।

এদিকে সুশান্ত মামলার গতিপ্রকৃতি নিয়ে অসন্তোষ জাহির করেছেন অভিনেতার বাবার আইনজীবী বিকাশ সিং (Vikas Singh)। জানান, সুশান্তের পরিবার মনে করছে তাঁর মৃত্যুর মামলাকে অন্য পথে ঘোরানো হচ্ছে। ফের দাবি করেন, AIIMS-এর চিকিৎসক তাঁর কাছে স্বীকার করেছেন শ্বাসরোধের ফলে সুশান্তের মৃত্যু হয়েছে। অথচ CBI এবিষয়ে এখনও পর্যন্ত কোনও বিবৃতি জারি করেনি। ধীর গতিতে মামলা এগোচ্ছে বলেও অসন্তোষ প্রকাশ করেন বিকাশ সিং। শিব সেনা (Shiv Sena) নেতা সঞ্জয় রাউত আবার বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাজ মাদক পাচার রোখা। তা না করে বলিউডের একের পর এক তারকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে।

[আরও পড়ুন: মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা! সুশান্ত মামলার চাঞ্চল্যকর মোড়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement