২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর এটাই তাঁর প্রথম পুজো। তাই এবছর যে কিছুটা স্পেশ্যাল, তা আর নতুন করে বলার কিছুই নেই। তাই অষ্টমীতে স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে অঞ্জলি দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়ে ঢাকও বাজালেন নবদম্পতি।

[আরও পড়ুন: তুতোভাই পরিচালক অয়নের সঙ্গে বাড়ির পুজোয় মাতলেন রানি মুখোপাধ্যায়]

মেরুন রংয়ের ট্র্যাডিশন্যাল কাঞ্জিভরম পরে সেজেছিলেন নুসরত। সঙ্গে হলুদ ব্লাউজ। মাথায় খোঁপা করে লাগিয়েছিলেন জুঁইয়ের মালা। নুসরতের স্বামী নিখিল পরেছিলেন মেরুন রংয়ের পাঞ্জাবি। স্নান সেরে এভাবে সেজেই নবদম্পতি পাড়া পুজো সুরুচি সংঘের মণ্ডপে যান। প্রতিবছরের মতো এভাবেই নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরত। মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়েই অঞ্জলি দিলেন নবদম্পতি। নুসরত বলেন, “নিখিলকে এই সব বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবো। সুরুচি সংঘের পুজোয় তাই ওকে নিয়ে অঞ্জলি দিলাম। আমি প্রতিবছর না খেয়ে অঞ্জলি দিই।” স্বামীর সঙ্গে অঞ্জলি দিতে গিয়ে মা দুর্গার কাছ থেকে কী চাইলেন নুসরত? তিনি বলেন, “মানুষ শান্তিতে জীবন কাটাক এটাই চাই। দেশের টালমাটাল পরিস্থিতি যেন শান্ত হয়ে যায়।” অঞ্জলি দেওয়ার পর ঢাকও বাজালেন তাঁরা। আপাতত কোনও শুটিংয়ের ব্যস্ততা নেই নুসরতের। তাই বিয়ের পর প্রথম পুজো এক্কেবারে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: ‘ওয়ার’-এর সাফল্য উদযাপন, দুর্গাপুজোয় নবমীর ভোগের দায়িত্ব নিলেন রানি-আদিত্য]

সুরুচিতেই অঞ্জলি দেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়ও। অন্যদিকে, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও এদিন অঞ্জলি দেন। ছেলে সহজকে সঙ্গে নিয়ে বাঘাযতীন তরুণ সংঘে অঞ্জলি দেন তিনি। লালপাড় সাদা শাড়িতে এক্কেবারে ট্র্যাডিশন্যাল লুকে ধরা দেন প্রিয়াঙ্কা। অঞ্জলি শেষে মা আর ছেলে সেলফিও তোলেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং