২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবস্থার আরও অবনতি, ভেন্টিলেশনেই হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা

Published by: Suparna Majumder |    Posted: November 16, 2022 10:33 am|    Updated: November 16, 2022 11:42 am

Aindrila Sharma had heart attack in ventilation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) অবস্থার আরও অবনতি। ভেন্টিলেশনে থাকা অবস্থাতেই হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেত্রী। বুধবার সকাল দশটা নাগাদ হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা, হাসপাতাল সূত্রে এমনটাই জানা গিয়েছে। অভিনেত্রীর অবস্থা অত্যন্ত সংকটজনক। 

Aindrila Sharma

“কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন”, গত সোমবার ফেসবুকে একথাই লিখেছিলেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। তাতেই বেড়েছিল উৎকণ্ঠা। যে সব্যসাচী বার বার ঐন্দ্রিলার লড়াইয়ের কথা লিখতেন, ভুয়ো খবর ছড়িয়ে পড়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করতেন, সেই সব্যসাচীই এবার প্রার্থনার কথা লিখছেন। তাহলে কি ঐন্দ্রিলার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটল? এমন প্রশ্ন জাগে অনেকের মনে।  

[আরও পড়ুন: আর্থিক কেলেঙ্কারি মামলায় জ্যাকলিনের জামিন, কত টাকার বিনিময়ে স্বস্তি অভিনেত্রীর?]

অনুরাগীদের পাশাপাশি বাংলা সিনেমা ও সিরিয়াল জগতের তারকা শ্রীলেখা মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তীর মতো তারকারাও ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করছেন। কিন্তু অভিনেত্রীর শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হচ্ছে বলেই খবর। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হওয়ার পর থেকেই ভেন্টিলেশনে ঐন্দ্রিলা। মাঝে শোনা গিয়েছিল, ভেন্টিলেশন থেকে বের করে আনা হয়েছে অভিনেত্রীকে। কিন্তু পরে আবার সব্যসাচীর পোস্টের মাধ্যমে জানা যায় ভেন্টিলেশনেই রাখা হয়েছে অভিনেত্রীকে। 

Actor Sabyasachi Chowdhury post on Aindril's Health Update

চলতি সপ্তাহের শুরু থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতির খবর মিলতে থাকে। সংক্রমণ কমছিল না অভিনেত্রীর। বারবার জ্বর আসছিল তাঁর। তাতেই চিন্তা বাড়ে চিকিৎসকদের। এমন পরিস্থিতিতে বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। শোনা গিয়েছে, সিপিআর দেওয়া হচ্ছে তাঁকে। 

উল্লেখ্য, কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশন জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন। দু’ বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী। কিন্তু এদিন সকালেই খবর এল অভিনেত্রীর অবস্থা অত্যন্ত উদ্বেগজনক।

[আরও পড়ুন: অস্কারে মনোনীত হয়েও নিজের দেশ পাকিস্তানে নিষিদ্ধ ‘জয়ল্যান্ড’, কেন ছবি নিয়ে এত বিতর্ক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে