BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আলিয়া?

Published by: Bishakha Pal |    Posted: March 11, 2019 9:24 pm|    Updated: March 11, 2019 9:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবি থেকেই নামী পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে আলিয়া ভাটের। কিন্তু সঞ্জয় লীলা বনশালির ছবিতে অভিনয় মানেই কেরিয়ারের একটি মাইলস্টোন। এখনও পর্যন্ত খুব কম লোকের ভাগ্যেই এই শিকে ছিঁড়েছে। শোনা যাচ্ছে ভাগ্য ভাল থাকলে আলিয়া সঞ্জয় লীলা বনশালির ছবিতে অভিনয় করতে পারেন।

বলিউডের অন্দরে এখন কানাঘুষো শোনা যাচ্ছে শাহরুখ খান আর সলমন খানকে এবার একই ফ্রেমে আনতে চলেছেন বনশালি। সেই ছবিতেই নাকি দেখা যাবে আলিয়াকে। অভিনেত্রীর কাছে নাকি ইতিমধ্যেই প্রস্তাব গিয়েছে। যদিও তিনি এখনও সম্মতি দেননি, তবে শোনা যাচ্ছে আলিয়া নাকি প্রস্তাব নাকচ করবেন না। আপাতত তিনি ‘কলঙ্ক’ ছবি নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এছাড়াও ছবিতে রয়েছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও আদিত্য রয় কাপুর।

টাইগার শ্রফ নয়, অন্য একজনের সঙ্গে ডেটে গেলেন দিশা! ]

আলিয়া যদি বনশালির সঙ্গে ছবি করেন, তবে এটি হবে তাঁদের দু’জনের একসঙ্গে প্রথম কাজ। সলমন ও শাহরুখের সঙ্গে এর আগে কাজ করেছেন বনশালি। সলমনের সঙ্গে আগে বনশালি ‘খামোশি: দ্য মিউজিক্যাল’ ও ‘হাম দিল দে চুকে সনম’-এর মতো ছবি করেছেন। শাহরুখের সঙ্গে করেছেন ‘দেবদাস’। ফলে দুই অভিনেতার সঙ্গেই পরিচালক কাজ করতে সাবলীল। সলমনের সঙ্গে মাঝে বনশালির একটু সমস্যা হয়েছিল। কিন্তু সে সব এখন মিটে গিয়েছে। শোনা গিয়েছিল সলমনের সঙ্গে নাকি বনশালি একটি ছবি করতে চাইছেন। সেখানেই থাকার কথা শাহরুখেরও। মানে, একই ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড বাদশাহ আর সল্লু মিঞা। সব যদি ঠিক থাকে, তাহলে ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ আর ‘হাম তুমহারে হ্যায় সনম’-এর পর এটি তাঁদের চতুর্থ ছবি হবে।

এবার বড়পর্দায় ‘৭১-এর যুদ্ধের নায়ক রণবীর সিং ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement