২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাহুবলী’ পরিচালকের বিগ বাজেট ছবির প্রস্তাব নাকচ করলেন আলিয়া!

Published by: Sandipta Bhanja |    Posted: March 10, 2019 6:55 pm|    Updated: March 10, 2019 8:03 pm

Alia refused SS Rajamouli.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাহুবলীর পর পরিচালক এসএস রাজামৌলি ফের বড় বাজেটের ছবিতে হাত দিয়েছেন। ছবির নাম ‘আরআরআর’ (ট্রিপল আর)। ঘোষণার পরই শোনা গিয়েছিল ‘রাজি’ স্টার আলিয়া নাকি অভিনয় করবেন এই ছবিতে। রাজামৌলির ছবি দিয়েই তিনি ডেবিউ করতে চলেছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আর এই মাল্টিস্টারার মেগা বাজেটের ছবির অফারই ফেরালেন আলিয়া।

[আম্বানিপুত্রর বিয়েতে নেচে মঞ্চ কাঁপালেন শাহরুখ-রণবীররা]

দক্ষিণের খ্যাতনামা অভিনেতাদ্বয় রামচরণ এবং জুনিয়র এনটিআরকে একসঙ্গে দেখা যাবে এই ছবিতে। অভিনেতা বাছাইয়ের কাজ শেষ হলেও, শোনা গিয়েছে, পরিচালক নাকি হন্যে হয়ে নায়িকা খুঁজছেন এখন। কারণ? আলিয়া ইতিমধ্যেই পরিচালকের প্রস্তাব নাকচ করেছেন। উপরন্তু, হপ্তাখানেক আগে রাজামৌলি পরিণীতি চোপড়ার সঙ্গেও কথা বলেছিলেন। তবে, আলিয়া এবং পরিণীতি দু’জনেই প্রথমটায় মোটা টাকা দাবি করে বসেন পারিশ্রমিক হিসেবে। অগত্যা সে যাত্রায় আর কথা এগোয় না। তবে, পরে ভাবনাচিন্তা করে আলিয়ার ‘গডফাদার’ করণের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। এরপরও পরিচালকের প্রস্তাব দ্বিতীয়বারের জন্য ফিরিয়ে দেন আলিয়া।

[ইমরানের মামলার বিচারক বিগ বি! ব্যাপারটা কী?]

‘বাহুবলী’র সাফল্য আর উচ্চ রেকর্ড গড়ার পর এবার ৩০০ কোটি টাকা বাজেটের ছবি তৈরি করতে চলেছেন পরিচালক এসএস রাজামৌলি। তবে, হাতে ‘তখত’, অরুনিমা সিনহার বায়োপিকের মতো পর পর বেশ কিছু বলিউড প্রজেক্ট থাকায় এই ছবির জন্য আলাদা করে শিডিউল ম্যানেজ করতে পারবেন না অভিনেত্রী আলিয়া, এমনটাই জানিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে