BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২০২২ বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন বিগ বি! ব্যাপারটা কী?

Published by: Sulaya Singha |    Posted: December 24, 2018 4:34 pm|    Updated: December 24, 2018 4:34 pm

Amitabh posts pic with football

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের মাঝামাঝি সময় গোটা বিশ্ব মেতে উঠেছিল ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’-এ। ফুটবল জ্বরে ভুগছিলেন আট থেকে আশি। এমনকী মেসি-রোনাল্ডো-নেইমারের বিদায়ও ফিকে করতে পারেনি বিশ্বকাপের জৌলুসকে। মদ্রিচ, এমবাপে, গ্রিজম্যানে মোহিত ছিলেন ফুটবলভক্তরা। বছর শেষেও যে ফুটবলের মহারণের সেই রেশ রয়ে গিয়েছে তা বোঝা গেল অমিতাভ বচ্চনকে দেখে।

হাজার ব্যস্ততার মধ্যেও রাশিয়া বিশ্বকাপে যে তিনি নিয়মিত নজর রাখতেন, তা তাঁর ভারচুয়াল ওয়ালেই স্পষ্ট হয়ে গিয়েছিল। বিশ্বকাপের দলগুলি এবং তারকাদের নিয়ে নানা মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়। ফুটবলের সেই রেশ এখনও কাটেনি। সোশ্যাল সাইটে কয়েকটি ছবি পোস্ট করে সে কথাই জানান দিলেন বিগ বি। যে ছবিতে বলিউড শাহেনশাকে দেখা যাচ্ছে ফুটবল পায়ে। ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন, ‘২০২২ বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছি।’

তবে শুধু বিশ্বকাপের জন্যই নয়, ফুটবল যে তাঁর পরিবারের সঙ্গেই অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে গিয়েছে। ইন্ডিয়ান সুপার লিগে ছেলে অভিষেক বচ্চনের দল চেন্নাইয়িন এফসি খেলে। সে সব ম্যাচের দিকেও নজর থাকে তাঁর। গত ১৪ ডিসেম্বরও ফুটবল পায়ে ছবি পোস্ট করেছিলেন বিগ বি। ক্যাপশনও ছিল অনেকটা একইরকম। আর এসবই স্পষ্ট করে দিচ্ছে, আসন্ন বিশ্বকাপের জন্য এখন থেকেই অপেক্ষা শুরু করে দিয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা। ২০২২ সালে কাতারে বসবে বিশ্বকাপের আসর। তবে অনেকে আবার মনে করছেন, নিজের কোনও ছবির চরিত্রের জন্যই হয়তো ফুটবল অনুশীলনে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা। যদিও এমন কোনও খবর এখনও প্রকাশ্যে আসেনি। পরিচালক সুজয় ঘোষের পরবর্তী ছবি ‘বদলা’য় দেখা যাবে অমিতাভকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে