×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় হলিউড কাঁপাত অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিটের জোড়ি। পর্দায় যেমন দর্শক তাঁদের পছন্দ করতেন, বাস্তবেও তাঁরা অনেকের আদর্শ ছিলেন। কিন্তু ব্র্যাড-অ্যাঞ্জেলিনার মধ্যে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর অনেকেই অবাক হয়েছিলেন। কিন্তু কেন বিচ্ছেদ হয়েছিল, তা নিয়ে কেউ কখনও মুখ খোলেননি। এবার অ্যা্ঞ্জেলিনা জোলি বিষয়টি নিয়ে মুখ খুললেন।

এই প্রথম তিনি জানালেন, ব্র‌্যাড পিটের অতিরিক্ত অ্যালকোহল আসক্তি এবং তাঁর কেরিয়ারে উন্নতি নিয়ে হিংসার কারণেই দূরত্ব বাড়ছিল দু’জনের। ব্র‌্যাডের ওই মনোভাবের কারণেই বিচ্ছেদ একমাত্র রাস্তা হয়ে দাঁড়ায়। একটি অনুষ্ঠানে জোলি বলেন, ব্র্যাড মদ্যপান করতেন খুব। তাঁর মদ্যপানে আসক্তির কারণে হলিউডে একের পর এক কাজ হারাচ্ছিলেন ব্র‌্যাড। কেউ তাঁকে প্রস্তাবও দিচ্ছিল না। কিন্তু জোলির তেমন কোনও বদ অভ্যাস ছিল না। হলিউডে চুটিয়ে অভিনয় করছিলেন তিনি। তাছাড়া অভিনয়ের পাশাপাশি নিজের ব্যবসাও শুরু করেন অ্যাঞ্জেলিনা জোলি। আন্তর্জাতিক একটি প্রসাধন ব্র‌্যান্ডের কাজে ব্যস্ত থাকতেন তিনি। ব্র‌্যাড এই উন্নতিটাই সহ্য করতে পারছিলেন না। ক্রমশ অ্যাঞ্জেনিলার উপর হিংসাত্মক হয়ে উঠছিলেন তিনি। সমস্যা উত্তরোত্তর বাড়ছিল। এছাড়া ব্র্যাড আর তাঁর দৃষ্টিভঙ্গি ছিল আলাদা। বিভিন্ন বিষয় নিয়ে তাঁদের মধ্যে মতভেদ হত। তাই শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। তবে বিস্তারিত কিছু বলেননি অ্যাঞ্জেলিনা। বলেন, তাঁর সন্তানদের বাবা ব্র্যাড। আজ হয়তো দু’জনের মধ্যে কোনও সম্পর্ক নেই। তাই নিজের প্রাক্তন স্বামীর জন্য এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ তিনি।

সেলুলয়েডে দুই যুগের গল্প, টিজারেই বাজিমাত ‘কলঙ্ক’-এর ]

মিস্টার অ্যান্ড মিসেস স্মিথের সেটে প্রথম আলাপ হয় অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের। তারপর থেকে তাঁরা ডেট করতেন। ২০১৪ সালের ২৩ আগস্ট বিয়ে করেন তাঁরা। বিয়ে টিকেছিল দু’বছর। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এরপর অ্যাঞ্জেলিনা জোলিকে দেখা যাবে ‘মেলেফিশেন্ট: মিসট্রেস অফ ইভেল’ ছবিতে। ২০১৪ ছবি ‘মেলেফিশেন্ট’-এর সিক্যুয়েল এটি। ছবিতে তাঁর স্ক্রিন প্রেজেন্স নাকি বেশি নেই। তবে চরিত্রটি গুরুত্বপূর্ণ। এবছরের ১৮ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

সলমন-বনশালি জুটির নতুন ছবির নাম কী জানেন? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং