BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মিউজিক লঞ্চে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’-র অদ্ভুতূড়ে অভিজ্ঞতা পরিচালকের মুখে

Published by: Bishakha Pal |    Posted: October 4, 2018 2:17 pm|    Updated: August 6, 2021 5:42 pm

Anindya Chatterjee shares his shooting experience in music launch of Manojder Adbhut Bari

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির নাম ‘মনোজদের অদ্ভূত বাড়ি’। আর এমন একটি ছবির মিউজিক লঞ্চও যে অদ্ভূত গল্প শোনা যাবে না, তাও কি হয়? বুধবার সিটি সেন্টারে বসেছিল ‘মনোজদের অদ্ভূত বাড়ি’-র মিউজিক লঞ্চের আসর। সেখানেই শুটিংয়ের অদ্ভুত এক অভিজ্ঞতার কথা শোনালেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়।

‘মনোজদের অদ্ভূত বাড়ি’ ছবিতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। কন্দর্পনারায়ণের চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রথমে তো অভিনেতার প্রশংসা করলেন পরিচালক। শহুরে আবিরকে এখানে একেবারে গ্রাম্য বাচনভঙ্গিতে কথা বলতে দেখা যাবে। ছবির শটও আবির দিয়েছেন ভালভাবেই। কিন্তু গন্ডগোল হয় ঘোড়াকে নিয়ে। বোধগম্য হল না তো? একটি শটে একটি ঘোড়ায় চড়ার দৃশ্য ছিল। মেক-আপ নিয়ে আবির তো একেবারে তৈরি। কিন্তু স্পটে এসে শোনেন তাঁকে চড়ে বসতে হবে ঘোড়ায়। আবীরের তো তখন বুক ধুকপুক। এদিকে ক্যামেরাম্যান আলো চলে যাবে বলে ক্রমাগত তাড়া দিয়ে যাচ্ছেন। তাই রামনাম জপ করে ঘোড়ায় শেষমেশ চড়েই বসলেন অভিনেতা। ব্যস! আর যায় কোথায়? একেবারে পপাত চ। ঘোড়ার বোধহয় আবিরকে পিঠে বসাতে আপত্তি ছিল। আর তারই ফল ভোগ করলেন অভিনেতা।

জাতীয় পুরস্কার ফেরাচ্ছেন অভিনেতা প্রকাশ রাজ! ]

তবে এই একটি ঘটনাই যে ঘটেছে তা নয়। সেটে এমন অনেক অদ্ভূতুড়ে ঘটনার সাক্ষী হয়েছে অভিনেতা, পরিচালক থেকে শুরু করে সবাই। তবে ছবির মিউজিক লঞ্চে গান নিয়েও কথাবার্তা হয়। ‘লুচি’ ইতিমধ্যেই জনপ্রিয়। গানটি গেয়েছেন খ্যাঁদা। এছাড়া ছবি মিউজিক ডিরেক্টর শিলাজিৎ ও অ্যাসিট্যান্ট মিউজিক ডিরেক্টর দেবদীপ ছিলেন অনুষ্ঠানে। সেখানে তিনি গান গেয়েও শোনান। আর তালে তাল দেওয়ার জন্য তো ছিলেনই চন্দ্রিল, রজতাভ দত্ত, সোহম মিত্র ও আরও অনেকে।

১২ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’। পুজোয় ছোটদের অন্যতম ডেস্টিনেশন হতেই পারে এই বাড়ি। শুধু ছোটদের কেন? যে বড়রা এখনও সুইট সিক্সটিনে রয়েছে, তাদেরও টানবে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।

সনিকা মামলায় অব্যাহতি নয়, বিক্রমের বিরুদ্ধে চার্জ গঠনের আবেদন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে