২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুরাগের গ্রেপ্তারির দাবিতে অনশনের হুমকি, মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গেও দেখা করবেন পায়েল

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2020 7:49 pm|    Updated: October 1, 2020 2:13 pm

Bengali News of Anurag Kashyap #Me Too : Payal Ghosh to Meet Maharashtra governor tomorrow | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) গ্রেপ্তারির দাবিতে ভরসোভা থানার বাইরে অনশনের হুমকি দিয়েছিলেন। এবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির (Bhagat Singh Koshyari) সঙ্গে দেখা করতে চলেছেন পায়েল ঘোষ (Payal Ghosh)। আগামিকালই রাজ্যপালের সঙ্গে দেখা করবেন বলে টুইটারে (Twitter) জানিয়েছেন পায়েল। তারপরই পরবর্তী পদক্ষেপ নেবেন বলেও জানান।

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতদন্তে ঢিলেমি, CBI’এর বিরুদ্ধে অভিযোগ তুলে অনশনে অভিনেতার বন্ধু, প্রাক্তন কর্মী]

পায়েলের অভিযোগের ভিত্তিতেই বলিউডে ফের মাথা চাড়া দিয়ে উঠেছে ‘মি টু’ (#Me Too) আন্দোলন। প্রথমে সোশ্যাল মিডিয়ায় পায়েল অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। জানিয়েছিলেন, বন্ধ ঘরে নাকি তাঁর সামনে পোশাক খুলে ফেলেন অনুরাগ। তাঁকে অনৈতিক প্রস্তাবও দেন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। পায়েলকে সমর্থন করেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut), রূপা গঙ্গোপাধ্যায়রা (Roopa Ganguly)। অন্যদিকে অনুরাগের পাশে দাঁড়ান তাপসী পান্নু, কল্কি কোয়েচলিন, রাধিকা আপ্টের মতো অভিনেত্রীরা। জাতীয় মহিলা কমিশন পায়েলকে যথাযথভাবে অভিযোগ জানানোর পরামর্শ দেন। মুম্বইয়ের ভরসোভা থানায় গিয়ে বলিউড পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা নথিভূক্ত করেন পায়েল ঘোষ। সেই মামলার এতদিন পেরিয়ে গেলেও অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ করেন। নিজের আইনজীবী নীতিন সৎপুটের (Nitin Satpute) সঙ্গে থানায় গিয়ে জানতে চান, অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থা কেন এখনও নেওয়া হয়নি? অনুরাগকে গ্রেপ্তার না করা হলে অনশনের হুমকিও দেন।

নীতিন জানান, অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। এই তাঁর মক্কেলের দাবি। যে অভিযোগ অনুরাগের বিরুদ্ধে আনা হয়েছে তা জামিন অযোগ্য বলেও জানান নীতিন। এদিকে সোশ্যাল মিডিয়ায় পায়েলকে সমর্থন করে তাঁর পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন শার্লিন চোপড়াও (Sherlyn Chopra)।  

[আরও পড়ুন: রাজ কাপুর ও দিলীপ কুমারের পূর্বপুরুষের ভিটে কিনে নিচ্ছে পাকিস্তান সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে