BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্কের স্বীকারোক্তি? প্রকাশ্যে বিয়ের কথাও জানালেন অর্জুন!

Published by: Bishakha Pal |    Posted: November 25, 2018 2:00 pm|    Updated: November 25, 2018 6:20 pm

Arjun Kapoor reveals he is not single

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জন কাপুর আর মালাইকা অরোরার মধ্যে যে কী চলছে, কে জানে। সর্বসমক্ষে বলছেন, তাঁরা নাকি প্রেম করছেন না, অথচ অর্জুন কাপুর টক শোয়ে এসে উলটো গাইছেন। বলছেন, তিনি আর এখন সিঙ্গল নন। আর এও শোনা যাচ্ছে তিনি আর মালাইকা নাকি মুম্বইতে একটি ফ্ল্যাট কিনছেন।

সম্প্রতি করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন অর্জুন কাপুর। সঙ্গে ছিলেন বোন জাহ্নবী। ঈশান খট্টরকে নিয়ে সেখানে রাগানো হচ্ছিল জাহ্নবীকে। দাদা অর্জুনও করণের সঙ্গে যোগ দিয়েছিলেন। কিন্তু অর্জুন হয়তো ভাবেননি এরপর তির তাঁর দিকেই ঘুরে আসবে। হল কিন্তু তাই। করণ এবং জাহ্নবী দু’জনেই অর্জুনকে জিজ্ঞাসা করেন তিনি কি সিঙ্গল?

স্বজনপোষণ নিয়ে এবার মুখ খুললেন প্রীতি জিন্টা  ]

উত্তরে অভিনেতা কী বললেন তা প্রোমোয় দেখা যায়নি। কিন্তু শোনা গিয়েছে অর্জুন নাকি স্বীকার করেছেন তিনি আর সিঙ্গল নন। এমনকী জাহ্নবীও দাদার এই কথায় সায় দিয়েছেন। এও বলেছেন, এই শোয়েই তাঁর নাম বলে দিক দাদা। নাম অবশ্য অর্জুন বলেননি। কিন্তু করণের প্রশ্নের উত্তরে এটুকু বলেছেন, আগে তিনি বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না। কিন্তু এখন তৈরি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Whose dating secrets will be revealed on #KoffeeWithKaran? #KoffeeWithArjun #KoffeeWithJanhvi

A post shared by Star World (@starworldindia) on

বিয়ের যে আর বেশি দেরি নেই, তা স্পষ্ট হয়েছে আরও একটি ঘটনার পর। শোনা যাচ্ছে তিনি আর মালাইকা নাকি লোখণ্ডওয়ালা কমপ্লেক্সের একটি অভিজাত কলোনিতে ফ্ল্যাট কিনেছেন। দু’জনেই আপাতত সেই ফ্ল্যাটের ইন্টিরিয়র ডিজাইনিং নিয়ে ব্যস্ত। প্রথমে মনে করা হয়েছিল, সেখানে হয়তো লিভ-ইন করবেন মালাইকা আর অর্জুন। কিন্তু এবার যখন অর্জুন জানিয়ে দিলেন, তিনি খুব শীঘ্রই বিয়ে করছেন, তখন তো আর সন্দেহের অবকাশই রইল না। মনে হচ্ছে, বিয়ের পর এখানেই ঘর বাঁধবেন অর্জুন আর মালাইকা।

তবে প্রেম করার কথা কিন্তু এখনও একজনও স্বীকার করেননি। বরং অর্জুন বলেছেন, তিনি ব্যক্তিগত কথা জানাতে চান না। তিনি তাতে অস্বস্তি বোধ করেন। লজ্জা বোধ হয়। তাঁর জীবনে যা হচ্ছে, তার খবর সবার কাছে পৌঁছয়। নতুন করে তিনি আর কিছু বলতে চান না।

মুক্তির আগেই ৩৭০ কোটি টাকা ঘরে তুলল ‘২.০’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে